কুড়িগ্রামে ৫শ’ শিক্ষার্থীদের মাঝে দুই লক্ষ টাকার ঈদ সামগ্রি বিতরণ

কুড়িগ্রামে ৫শ’ শিক্ষার্থীদের মাঝে দুই লক্ষ টাকার ঈদ সামগ্রি বিতরণ

কুড়িগ্রামে ৫শ’ শিক্ষার্থীদের মাঝে দুই লক্ষ টাকার ঈদ সামগ্রি বিতরণ

কুড়িগ্রামে চর চ্যারিটি ফর চেঞ্জ এর সৌজন্যে খলিলগঞ্জ স্কুল এন্ড কলেজের ৫শতাধিক শিক্ষার্থীদের মাঝে ২লক্ষ টাকার ঈদ সামগ্রি বিতরণ করা হয়েছে। শনিবার সকালে ওই প্রতিষ্ঠানের সাবেক শিক্ষার্থী ও গভর্নিং বডি’র সভাপতি এবং রংপুর রিজার্ভ ফোর্সের পুলিশ সুপার মেহেদুল করিম’র উদ্যোগে উপহার সামগ্রি তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন খলিলগঞ্জ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রীতা রানী দে, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, গভর্নিং বডির সদস্য আমিনুল ইসলাম মানিক, আব্দুল কাইউম, শিক্ষক প্রতিনিধি রেজাউল কবির, ইউসুফ আলী, সহকারি প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম প্রমুখ।

এসময় শিক্ষার্থীদের মাঝে প্যাকেজ হিসেবে এক কেজি পোলাও’র চাল, একটি মুরগী, হাফ কেজি লাচ্চা, হাফ কেজি চিনি, হাফ লিটার সোয়াবিন তেল ও পিঁয়াজ হাফ কেজি বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, এর আগেও এই চ্যারিটি ফর চেঞ্জ করোনা প্রতিরোধে শিক্ষার্থীদের মাঝে এক লক্ষ টাকার উপকরণ বিতরণ করে। ২০১৮ সালে কুড়িগ্রামে পুলিশ সুপার থাকাকালিন সময়ে এসপি মেহেদুল করিম প্রায় সাড়ে ৪শত চরবাসির জন্য অলাভজনক প্রতিষ্ঠান চ্যারিটি ফর চেঞ্জ গঠন করেন। রংপুরে অবস্থান করেও গত এক মাসে করোনা দুর্যোগে নিজস্ব উদ্যোগে প্রায় ৭০ হাজার মানুষকে (১২হাজার পরিবার) পর্যায়ক্রমে খাদ্য সামগ্রি বিতরণ করেন। এসময় তিনি কোভিড-১৯ আক্রান্ত হন। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন।

পাঠকের মন্তব্য