৪,০০০ পরিবারকে ঈদ উপহার পাঠালেন ডিএমপি কমিশনার

৪,০০০ পরিবারকে ঈদ উপহার পাঠালেন ডিএমপি কমিশনার

৪,০০০ পরিবারকে ঈদ উপহার পাঠালেন ডিএমপি কমিশনার

করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুর্গত চার হাজার পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার সামগ্রী পাঠিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার)।

শনিবার ডিএমপি কমিশনারের পক্ষে গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম-সেবা গুলশানের কালাচাঁদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে করোনা দূর্গতদের মাঝে এই ঈদ উপহার সামগ্রীর একাংশ বিতরণ করেন।

গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম-সেবা ডিএমপি নিউজকে জানান, তাঁরা ডিএমপি কমিশনার মহোদয়ের প্রেরিত ঈদ উপহার সামগ্রীর একাংশ গুলশানের ৫০০ টি অভাবী পরিবারের মাঝে বিতরন করেছেন। তিনি জানান, এ সময় পুলিশ কর্মকর্তাগন ও উপহার প্রাপ্তরা যথাযথ স্বাস্থবিধি মেনে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখেন।

পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত ও গুলশানের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আঃ আহাদ ডিএমপি নিউজকে বলেন, আর মাত্র দুদিন পরেই মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসবের একটি ঈদ-উল ফিতর। করোনাভাইরাসের কারণে কর্মহীন মানুষের মাঝে ম্রিয়মাণ ঈদের আনন্দ। তাছাড়া দুমাসের বেশি সময় ধরে দেশ লকডাউন থাকার কারনে খেটে খাওয়া মানুষের জীবনে নেমে আসে চরম দূর্ভোগ। তাই ঈদের আনন্দ সবার সাথে ভাগ করে নিতে ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার) করোনা দূর্গতদের মাঝে এই উপহারসামগ্রী পাঠিয়েছেন।

এ সময় গুনশান বিভাগের শীর্ষ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য