মুন্সীগঞ্জে 'টেংগার চর ইউনিয়ন যুব সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ 

মুন্সীগঞ্জে 'টেংগার চর ইউনিয়ন যুব সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ 

মুন্সীগঞ্জে 'টেংগার চর ইউনিয়ন যুব সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ 

মুন্সীগঞ্জ, গজারিয়া উপজেলাধীন 'টেংগার চর ইউনিয়ন যুব সংঘ' এর উদ্যোগে, এবং ইউনিয়নের সম্মানিত গুণীজনদের সার্বিক অর্থ সহায়তায়, অসহায় কর্মহীন ঘরবন্দি ৩৫০ টি পরিবারের মধ্যে "বিশেষ ঈদ উপহার" খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

টেংগারচর গ্রাম, উত্তর শাহপুর, বৈদ্যারগাও, মিরপুর, বড় ভাটের চর, বাজার ভাটেরচর, মিরেরগাঁও এলাকায় এই কার্যক্রমের অংশ হিসেবে সংঘঠনের পক্ষ হতে ঈদের জামাতে করোনা সর্তকতা হিসাবে, টেংগারচর ইউনিয়নের প্রতিটি ঈদ জামাতে উপহার স্বরূপ মাস্ক বিতরণের সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে, যা বিতরন করা হবে ঈদের দিন প্রতিটি জামাত স্থলে। 

সংগঠনের প্রধান সোহেল আহম্মেদ রানা প্রজন্মকণ্ঠকে বলেন, অত্র এলাকার প্রিয় গুণিজনদের সার্বিক সহায়তায় এ কার্যক্রম সফল ভাবে সম্পূর্ণ করতে পেরে আমরা শুকরিয়া আদায় করছি এবং সংগঠনের পক্ষ থেকে প্রিয় সাংবাদিক ভাইদের মাধ্যমে অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি সেই সমস্ত গুণিজনদের, যারা এই দুর্দিনে মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন।এ সময় আরো উপস্থিত ছিলেন বাবু সরকার, রানা মোল্লা, নাদিম সরকার, রিফাত প্রধান, বাইজিদ শ্রাবন, মুহিদুল ইসলাম মুকুল ও শাহরিয়ার মানুন, যারা অত্র সংগঠনের পরিচালনা কমিটির দায়িত্ব পালন করছেন সুনামের সাথে।

শুক্রবার সকাল ০৯:০০ ঘটিকায় টেংগারচর রাজিয়া কাদের আর্দশ উচ্চ বিদ্যালয় মাঠে বিতরণ কার্যক্রম শুরু হয়, এসময় জনপ্রতিনিধি হিসেবে উপস্থিত থেকে সার্বিক কার্যক্রম পর্যবেক্ষণ করেন জনাব এস, এম, সালাউদ্দিন (মাষ্টার) চেয়ারম্যান- টেংগারচর ইউনিয়ন পরিষদ এবং অত্র এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ।  

অল্পসময়ের মধ্যে 'টেংগারচর ইউনিয়ন যুব সংঘ' একটি অরাজনৈতিক সংগঠন হিসেবে পরিচিত। অত্র সংগঠনের লক্ষ্য মানুষে-মানুষে সম্পর্কের সেতুবন্ধন তৈরি করা।

পাঠকের মন্তব্য