গোয়ালন্দবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন নুরুল ইসলাম মন্ডল

নুরুল ইসলাম মন্ডল

নুরুল ইসলাম মন্ডল

মুসলিম উম্মাহর প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে গোয়ালন্দ উপজেলাবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সদস্য, ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, জনাব মোঃ নুরুল ইসলাম মন্ডল। 

সেই সঙ্গে পবিত্র ঈদের সালাত আদায় ও ঈদ উদযাপনে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নির্দেশিকা মেনে চলার জন্য গোয়ালন্দ উপজেলাবাসীর প্রতি আহ্বান জানান তিনি।  

রবিবার এক শুভেচ্ছা বার্তায় জনাব মোঃ নুরুল ইসলাম মন্ডল বলেন, ঈদের দিনে মানুষ হিংসা-হানাহানি, শত্রুতা ভুলে মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। তবে এবারে মহামারী করোনা ও ঘূর্ণিঝড় আম্ফানের যৌথ প্রকোপে চিত্রটা অনেকটা আলাদা। তাছাড়া প্রানঘাতী করোনার কারনে এবারের ঈদ একটু অন্যরকম। সারা বিশ্বের সাথে আমরাও এবার ঘরোয়া পরিবেশে ঈদ উৎযাপন করতে প্রতিজ্ঞাবদ্ধ হয়েছি। সরকার সফলভাবে কভিড-১৯ মোকাবেলা করে চলেছে। 

শুভেচ্ছা বার্তা তিনি আরও বলেন, এবারের ঈদে সকলেই সকল প্রকার গণজমায়েত এড়িয়ে চলবো যা মহামারী করোনা সংক্রমন প্রতিরোধে ব্যাপক ভুমিকা রাখবে। তাই, আমরা সকলেই সরকারী বিধি-নিষেধ মেনে ঈদ পালন করবো। এই মহামারী করোনা থেকে গোটা বিশ্বের মানুষকে রক্ষার জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি।

সবাই ভালো খাকবেন, সুস্থ থাকবেন, পরিবারকেও ভালো ও সুস্থ রাখবেন। সেই সাথে গোয়ালন্দ উপজেলাবাসীকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। ঈদ মোবারক।

পাঠকের মন্তব্য