দৌলতদিয়াবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন সমাজসেবক আশরাফ

তরুন সমাজ সেবক মোঃ আশরাফুল ইসলাম আশরাফ

তরুন সমাজ সেবক মোঃ আশরাফুল ইসলাম আশরাফ

দীর্ঘ ১ মাস রমজানের সিয়াম সাধনার পর আনন্দের বার্তা নিয়ে আজ মুসলিম উম্মার সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর। দৌলতদিয়াবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন ২নং ওয়ার্ড দৌলতদিয়া ইউ.পি শাখার সদস্য ও গোয়ালন্দ উপজেলা যুবলীগের সমাজকল্যান বিষয়ক সম্পাদক, তরুন সমাজ সেবক মোঃ আশরাফুল ইসলাম আশরাফ। 

রবিবার এক শুভেচ্ছা বার্তায় তরুন সমাজ সেবক মোঃ আশরাফুল ইসলাম আশরাফ বলেন, ঈদের দিনে মানুষ হিংসা-হানাহানি, শত্রুতা ভুলে মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। তবে এবারে মহামারী করোনা ও ঘূর্ণিঝড় আম্ফানের যৌথ প্রকোপে চিত্রটা অনেকটা আলাদা। এছাড়াও প্রানঘাতী করোনার কারনে এবারের ঈদ একটু অন্যরকম। সারা বিশ্বের সাথে আমরাও এবার ঘরোয়া পরিবেশে ঈদ উৎযাপন করতে প্রতিজ্ঞাবদ্ধ হয়েছি। এবারের ঈদে সকলেই সকল প্রকার গণ জমায়েত এড়িয়ে চলবো যা মহামারী করোনা সংক্রমন প্রতিরোধে ব্যাপক ভুমিকা রাখবে। তাই আমরা সকলেই সরকারী বিধি-নিষেধ মেনে ঈদ পালন করবো।   

শুভেচ্ছা বার্তা তিনি আরও বলেন, এই মহামারী করোনা থেকে গোটা বিশ্বের মানুষকে রক্ষার জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি। সেই সাথে দৌলতদিয়া ইউনিয়ন বাসীকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। ঈদ মোবারক।

 

পাঠকের মন্তব্য