করোনায় মৃত ব্যক্তিদের পরিবারের সাথে ঈদ উদযাপন নির্বাহী কর্মকর্তার 

করোনাক্রান্ত মৃত ব্যক্তিদের পরিবারের সাথে ঈদ উদযাপন নির্বাহী কর্মকর্তার 

করোনাক্রান্ত মৃত ব্যক্তিদের পরিবারের সাথে ঈদ উদযাপন নির্বাহী কর্মকর্তার 

নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলায় করোনায় মৃত ব্যাক্তিদের পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগ করে নিলেন নির্বাহী কর্মকর্তা।

সোমবার(২৫মে) সকালে ঈদের নামাজ শেষে সোনারগাঁয়ের উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম করোনায় নিহত ব্যক্তিদের বাসায় বাসায় ছুটে যান। এসময় তিনি মৃত ব্যক্তিদের পরিবারের সদস্যগনের খোঁজখবর নেন এবং নিজের বাসার রান্না করা খাবার উপহার দেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, মৃত ব্যক্তিদের পরিবারকে সাহস যোগাতেই তিনি বাসায় বাসায় গিয়ে পরিবারের সদস্যদের সাথে কথা বলেন।
উল্লেক্ষ্য,সোনারগাঁ উপজেলায় করোনা ভাইরাসে আক্তান্ত হয়ে এবং করোনা উপসর্গ নিয়ে এ পর্যন্ত ৫ জন মারা গেছেন। মৃত ব্যক্তিদের বাসায় আসতে প্রতিবেশি ও আত্মীয়রাও ভয় থাকে। ফলে স্বজন হারানোর কষ্ট আর একাকিত্বে অসহায় জীবন যাপন করছেন এই সকল পরিবার। ঈদের দিনে নির্বাহী কর্মকর্তার আকস্মিক আগমন যেনো এসব পরিবারের কাছে কাঠফাটা রোদে এক পশলা বৃষ্টির মতোই।

করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া আনিসুর রহমান দানেশের ভাই কবির হোসেন বলেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা  মো. সাইদুল ইসলাম স্যার একজন মানবিক ব্যক্তি। ঈদের দিনে নিজের পরিবারের কথা চিন্তা না করে পরিবার ফেলে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া পরিবারের পাশে রান্না করা খাবার নিয়ে ছুটে এসেছেন। আমি আবেগ আপ্লুত হয়ে পড়েছি।নির্বাহী কর্মকর্তা বলেন, তাদের সঙ্গে পবিত্র ঈদ উল ফিতরের আনন্দ ভাগাভাগি করতে পেরে আমিও আনন্দিত।

পাঠকের মন্তব্য