কালিগঞ্জে বেড়িবাঁধের কাজ পরিদর্শন করলেন নরীম আলী মুন্সি

কালিগঞ্জে বেড়িবাঁধের কাজ পরিদর্শন করলেন নরীম আলী মুন্সি

কালিগঞ্জে বেড়িবাঁধের কাজ পরিদর্শন করলেন নরীম আলী মুন্সি

প্রলয়ঙ্কারী ঘুর্ণিঝড় আম্পানে প্রভাবে ব্যপক ক্ষতিগ্রস্ত সাতক্ষীরার কালিগঞ্জের বিভিন্ন অঞ্চল ও ভাঙ্গন কবলিত ভেড়ি বাঁধ পরিদর্শন করেছেন কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার নরম আলী মুন্সি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হোসেন ছোট।

মঙ্গলবার (২৬ মে) সকালে  উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের পূর্ব কালিকাপুর ও ভাড়াশিলা ইউনিয়নের সুইলপুর  ক্ষতিগ্রস্থ ভেড়িবাঁধ মেরামতের কাজ পরিদর্শন করেন এবং এলাকাবাসীর সাথে কথা বলেন তিনি। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি  ক্ষতিগ্রস্থ ভেড়ি বাঁধ মেরামতে কাজ করা সেচ্ছাসেবী শ্রমিকদের কাজে উৎসাহ প্রদান করেন। পরিদর্শন কালে সাংবাদিকদের সাথেও কথা বলেন সভাপতি ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার নরম আলী মুন্সি সাংবাদিকদের বলেন, যে বরাদ্দ দুর্যোগ মন্ত্রণালয় থেকে দিয়েছে তা সঠিক ভাবে বন্টন করে দেয়াহবে। শেখ হাসিনা  সরকার গরিব, দুঃখি, অসহায়  মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। আম্ফান ব্যাপকতা থেমে যাওয়ার পর থেকে বেড়িবাঁধ সংস্কারে কাজ শুরু হয়েছে আর যত দিন শেষ না হওয়া পর্যন্ত আমি এই খতিগ্রস্ত মানুষের পাশে আছি ও থাকব। 

তিনি আরো বলেন, এখানে স্থানীয়রা যারা আছে, জনপ্রতিনিধিরা যারা আছে, যারা সেচ্ছাসেবী এগিয়ে এসেছেন তারা সবাই মিলে ক্ষতিগ্রস্ত বাঁধ মেরামতের কাজটি করবে। বাঁধ মেরামতের কাজ ভালোভাবেই চলছে উল্লেখ করে বলেন,আমি বিশ্বাস করি খুব দ্রুত সময়ের মধ্যে বাঁধ মেরামতের কাজ শেষ হবে।

সাতক্ষীরা জেলার প্রতিটি পয়েন্টে একুই সাথে কাজ চলছে। 

এসময়  উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ আওয়ামী লীগের নেতা কর্মী, উপজেলার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য