করোনাক্রান্ত জাফরুল্লাহ চৌধুরীর খোঁজ নিলেন খালেদা জিয়া 

করোনাক্রান্ত জাফরুল্লাহ চৌধুরীর খোঁজ নিলেন খালেদা জিয়া 

করোনাক্রান্ত জাফরুল্লাহ চৌধুরীর খোঁজ নিলেন খালেদা জিয়া 

মরণব্যাধী করোনাভাইরাসে সংক্রমিত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর খোঁজখবর নিয়েছেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। এ সময় ডা. জাফরুল্লাহকে মনোবল শক্ত রাখতে বলেছেন তিনি।

আজ মঙ্গলবার সন্ধ্যায় টেলিফোনের মাধ্যমে জাফরুল্লাহর সঙ্গে কথা বলেন বিএনপি চেয়ারপার্সন। পাশাপাশি নিজের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসের মাধ্যমে তার জন্য ফুল ও ফল পাঠিয়েছেন। এ সময় তার সঙ্গে ছিলেন মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার।

বিষয়টি নিশ্চিত করে শামসুদ্দিন দিদার বলেন, সন্ধ্যা সাড়ে ৭টায় খালেদা জিয়ার পক্ষ থেকে ফুল ও ফলের বাক্স নিয়ে গণস্বাস্থ্য নগর হাসপাতালে যান তারা। তখন টেলিফোনের মাধ্যমে ডা. জাফরুল্লাহর সঙ্গে কথা বলেন বিএনপি চেয়ারপার্সন। তার স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন এবং ম্যাডাম তার জন্য দোয়া করেছেন।

এর আগে গতকাল সোমবার গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট প্রকল্পের প্রধান বিজ্ঞানী ড. বিজন কুমার শীল নিজেই অ্যান্টিজেন কিট দিয়ে ডা. জাফরুল্লাহর করোনা টেস্ট করান। প্রাথমিক অবস্থাতেই রোগটি ধরা পড়ে। টেস্টটি সম্পন্ন করতে সময় লেগেছে মাত্র ৩-৫ মিনিট।

বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে আছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। তবে এই মুহূর্তে তিনি শারীরিকভাবে ভালো ও সুস্থ আছেন বলে আজ গণমাধ্যমকে জানান।

পাঠকের মন্তব্য