মাটিরাঙ্গায় করোনা পজেটিভ ব্যক্তির বাড়ি লকডাউন

মাটিরাঙ্গায় করোনা পজেটিভ ব্যক্তির বাড়ি লকডাউন

মাটিরাঙ্গায় করোনা পজেটিভ ব্যক্তির বাড়ি লকডাউন

মাটিরাঙ্গায় আরো একজন করোনা পজেটিভ সনাক্ত হয়েছেন।  এ নিয়ে মাটিরাঙ্গায় করোনায় আক্রান্তের সংখ্যা হল দুইজন। নতুন করে আরো একজনের করোনা সনাক্তের বিষয়টি শুনে সাধারণ মানুষের মাঝে কিছুটা আতঙ্ক ছড়িয়ে পড়েছে। করোনা ভাইরাসে আক্রান্ত দ্বিতীয় ব্যাক্তি মাটিরাঙ্গা পৌরসভার বাবুপাড়ার বাসিন্দা। তিনি চট্টগ্রামে একটি বেসরকারী কোম্পানীতে কর্মরত আছেন।

বুধবার (২৭ মে) সকালের দিকে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. খায়রুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, করোনায় আক্রান্ত ব্যাক্তি চট্টগ্রাম থেকে এসেছিলেন কযেক দিন আগে। তিনি গত কয়েকদিন ধরে জ্বর ও কাশিতে ভুগছিলেন। করোনা ভাইরাসের বিভিন্ন উপস্বর্গ থাকায় করোনা পরীক্ষার জন্য তার নমুনা পাঠানো হয়। নমুনা পরীক্ষায় তার করোনা পজেটিভ আসে। আক্রান্ত ব্যক্তিকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হবে বলেও জানান তিনি।

এদিকে করোনা পজেটিভ শনাক্ত হওয়ার পর উপজেলা প্রশাসন কর্তৃক বাবুপাড়ার আক্রান্ত ব্যাক্তির বাড়িসহ আশেপাশের অন্তত ৫টি বাড়ি লকডাউন করা হয়েছে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা কুইক রেসপন্স টিমের সদস্যরা।
 
মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ সংবাদ প্রতিনিধিদের বলেন, শীঘ্রই বাবুপাড়ায় আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসা ব্যাক্তিদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিতে প্রয়োজনীয় উদ্যোগ নেয়া হবে। 

পাঠকের মন্তব্য