করোনায় পুলিশের ১৫তম শহীদ সাব ইন্সপেক্টর রাসেল বিশ্বাস

করোনায় পুলিশের ১৫তম শহীদ সাব ইন্সপেক্টর রাসেল বিশ্বাস

করোনায় পুলিশের ১৫তম শহীদ সাব ইন্সপেক্টর রাসেল বিশ্বাস

জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে গিয়ে ভাইরাস আক্রান্ত হয়ে মৃত্যুর মিছিলে যুক্ত হওয়া বীর যোদ্ধার নাম সাব ইন্সপেক্টর (নিরস্ত্র) রাসেল বিশ্বাস (৩৫)। তিনি বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চ (এসবি) তে কর্মরত ছিলেন।

সাব ইন্সপেক্টর রাসেল বিশ্বাসসহ চলমান করোনা যুদ্ধে এ পর্যন্ত বাংলাদেশ পুলিশের ১৫ জন দেশপ্রেমিক ও অকুতোভয় সদস্য শাহাদাতবরণ করলেন।
বৃহস্পতিবার বেলা ১১টা ৫৫ মিনিটে ঢাকা ইমপালস হালপাতালে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় চিরবিদায় নেন আমাদের সহকর্মী এই বীর পুলিশ সদস্য।

শিক্ষা জীবনে তিনি অত্যন্ত কৃতি ছাত্র হিসেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয় হতে বিবিএ এবং এমবিএ ডিগ্রী অর্জন করেছিলেন। তিনি ২০১৩ সালে ৩৪ তম আউটসাইড ক্যাডেট সাব ইন্সপেক্টর হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। দেশের জন্য জীবন উৎসর্গকারী পুলিশযোদ্ধা রাসেল বিশ্বাসের গ্রামের বাড়ি বাগেরহাট জেলায়। তিনি স্ত্রী, এক পুত্র সন্তানসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পুলিশের ব্যবস্থাপনায় এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী তাঁর দাফন সম্পন্ন করা হবে। আমরা এই বীর পুলিশ সদস্যের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি এবং তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

পাঠকের মন্তব্য