পাইকগাছা ওয়াপদা বেঁড়িবাঁধ পরিদর্শনে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

পাইকগাছা ওয়াপদা বেঁড়িবাঁধ পরিদর্শনে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

পাইকগাছা ওয়াপদা বেঁড়িবাঁধ পরিদর্শনে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

পাইকগাছা আম্ফানে বিভিন্ন ভাঙ্গনকৃত ওয়াপদা বেঁড়িবাঁধ পরিদর্শনে করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক।

সুপার সাইক্লোন আম্ফানে ও জলোচ্ছাসে লন্ডভন্ড দেলুটি ইউনিয়নের ২২ নং পোল্ডারের কালিনগর ভাঙন কবলিত ওয়াপদা ভেঁড়ি বাঁধ পরিদর্শন করে দ্রুত সময়ের মধ্যে টেঁকসই ভেঁড়ি বাঁধ নির্মাণের আশ্বাস প্রদান করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী  জাহিদ ফারুক। 

শুক্রবার সকাল ১১টায় ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত এলাকা পাইকগাছার দেলুটির ইউনিয়নের  ভাঙ্গন এলাকা প্রধানমন্ত্রী'র নির্দেশে এবং স্থানীয় সাংসদ আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু'র আমন্ত্রণে তিনি পরিদর্শনে আসেন। তিনি স্প্রীডবোর্ড দেলুটির কালিনগরসহ বিভিন্ন ভাঙ্গনকৃত বেঁড়িবাঁধ ঘুরে ঘুরে পরিদর্শন করেন। 

ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল দেলুটি ইউনিয়নবাসীর পক্ষে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক ও জাতীয় সংসদ সদস্য বাবু কে দেলুটি ইউনিয়নের বানভাসী মানুষের পাশে দাঁড়ানোর জন্য অনেক অনেক অভিনন্দন ও শুভ কামনা জানিয়েছেন। 

এসময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, পৌরমেয়র সেলিম জাহাঙ্গীর, দেলুটি ইউনিয়ানের চেয়ারম্যান রিপন কুমার মন্ডল, ইউনিয়ান সাধারণ সম্পাদক রাম টিকাদার, ইউপি সদস্য নিরাপদ দফাদার, রণধীর মন্ডল, সুপদ রায়, আশিষ হালদার, চম্পক বিশ্বাস, কিংশুক রায়, চঞ্চলা রাণী মন্ডল, ডালিম রায়, যুবলীগ নেতা এমএ আজিজুল হাকিম, ছাত্রলীগের রায়হান পারভেজ রনিসহনানা শ্রেণী-পেশার মানুষ।

পাঠকের মন্তব্য