ফুলবাড়ীতে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

ফুলবাড়ীতে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

ফুলবাড়ীতে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় করোনা পরিস্থিতি মোকাবেলায় দিন-রাত ছুটে চলছেন বাংলাদেশ সেনা বাহিনীর একদল সদস্য, বাজার মনিটরিং, সামাজিক দুরত্ব বজায় রাখা ও করোনাভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতন করাসহ গরীব ও অসহায় মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করে চলছেন তারা। তারই ধারাবাহিকতায় ২৯মে (শুক্রবার)  সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের ৭২ পদাতিক ব্রিগেডের ৩০তম ইনফেন্ট্রি ব্যাটালিয়নের তত্বাবধানে ফুলবাড়ী উপজেলার চন্দ্রখানা গ্রামের চন্দ্রখানা এস পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৯৫ টি অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে চাল ৫ কেজি, ২ কেজি আটা, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ৫০০গ্রাম  চিনি, ২টি সাবান  বিতরণ করেন।

বিতরণকালে সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ রফিকুল ইসলাম বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীর আদেশে ও শ্রদ্ধেয় সেনাবাহিনী প্রধানের নিদের্শনা মেনে বেসামরিক প্রশাসনকে সহযোগীতার পাশাপাশি গরীব-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করে আসছি। আমরা যতদিন মাঠে থাকবো বেসামরিক প্রশাসনকে সহায়তা ও করোনা প্রতিরোধে জনগণকে সচেতন করার পাশাপাশি গরীব-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

আরও উপস্থিত ছিলেন সার্জেন্ট মোঃ আলী হোসেন, কর্পোরাল মোঃ রব্বানী ও মোঃ আসাদ, সৈনিক মোঃ মনির, মোঃ নাঈম, মোঃ মামুন, তন্ময়, মিকাইল প্রমুখ।

পাঠকের মন্তব্য