কলাপাড়ায় ১৫শ’ পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা

 যুবলীগ নেতা অ্যাড. শামীম আল সাইফুল সোহাগ

যুবলীগ নেতা অ্যাড. শামীম আল সাইফুল সোহাগ

পটুয়াখালীর কলাপাড়ায় করোনাভাইরাসে প্রাদুর্ভাবে কর্মহীন, অসহায় ও সুপার সাইক্লোন আম্ফানে ক্ষতিগ্রস্ত ১ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী এবং ৫শ’ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি-লুঙ্গি বিতরণ করেছেন যুবলীগ নেতা অ্যাড. শামীম আল সাইফুল সোহাগ।  

রবিবার (২৪ মে) ৩টায় কলাপাড়া রিপোর্টার্স ক্লাব মিলানায়তনে দুস্থ-অসহায় মানুষের মাঝে ব্যক্তিগত উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক ও সাবেক ছাত্রনেতা অ্যাড. শামীম আল সাইফুল সোহাগ। 

এসময় উপস্থিত ছিলেন কলাপাড়া প্রেসক্লাব সভাপতি মো. হুমায়ুন কবির, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অমল মূখার্জী, মহিপুর থানা যুবলীগের আহ্বায়ক এ এম মিজানুর রহমান বুলেট, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি’র সিনিয়র সহ-সভাপতি উত্তম কুমার হাওলাদার, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, টেলিভিশন সাংবাদিক ফোরাম’র সভাপতি সাইফুল ইসলাম রয়েল।
 
বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল- ২ প্যাকেট সেমাই, ১ কেজি চিনি, ১প্যাকেট দুধ, ১ প্যাকেট নুডুস প্রভৃতি।

এর আগে শনিবার (২৩ মে) করোনা ভাইরাসের দুর্যোগে কর্মহীন অসহায় দুঃস্থ মানুষরা যাতে ঈদের আনন্দ উপভোগ করার জন্য পর্যটন নগরী কুয়াকাটা, মহিপুর থানা শহরে থনা যুবলীগ অফিসে, লক্ষ্মী বাজার, চাপলি বাজার, ধুলাসার, বালিয়াতলী চৌরাস্তা কর্মহীন অসহায় দুঃস্থ মানুষদের মাঝে ঈদের সেমাই চিনি বিতরণ যুবলীগ নেতা অ্যাড. শামীম আল সাইফুল সোহাগ।  
 
এর আগে শুক্রবার (২২ মে) কলাপাড়া উপজেলার বালিয়াতলী ও বাবলাতলা বাজারে করোনা মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কর্মহীন হয়ে পড়া ৫ শতাধিক দরিদ্র ও দুঃস্থ নারী-পুরুষদের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করেন তিনি।  
   
এর আগে তিনি ৬ই এপ্রিল থেকে ১৫ই এপ্রিল পর্যন্ত টানা ১০ দিন কলাপাড়া উপজেলা ও রাঙ্গাবালী উপজেলা এবং মহিপুর থানা ও কুয়াকাটা পর্যটন নগরীসহ বিভিন্ন ইউনিয়নের গ্রামে গ্রামে খাদ্য সহায়তা দিয়ে মানুষের সেবায় ধারবাহিকভাবে কাজ করে আসছেন তিনি। ২২ শে মে থেকে ৩০ শে পর্যন্ত দীর্ঘ আট দিন সমুদ্র উপকুলীয় এলাকায় ঘুরে ঘুরে খোঁজ খবর নিচ্ছেন অসহায় মানুষ গুলোর। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন যুবলীগ অ্যাড. শামীম আল সাইফুল সোহাগ। 
  
বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক ও সাবেক ছাত্র নেতা অ্যাড. শামীম আল সাইফুল সোহাগ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারন সম্পাদকের নিদের্শনায় দেশের করোনা ভাইরাস প্রাদুর্ভাবে্র এই ক্লান্তিকালে ধারাবাহিকভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ও নিন্ম আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

পাঠকের মন্তব্য