লালপুরে প্রেসিডেন্ট জিয়াউর রমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী পালিত

লালপুরে প্রেসিডেন্ট জিয়াউর রমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী পালিত

লালপুরে প্রেসিডেন্ট জিয়াউর রমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী পালিত

নাটোরের লালপুরে বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।এ উপলক্ষে আজ শনিবার (৩০ মে) রাত ৯টার সময় লালপুর উপজেলার ৯টি ইউনিয়নের ১৬টি মসজিদে এক যোগে দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

লালপুর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও নাটোর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য হারুনর রশিদ পাপ্পু জানান,‘বৈস্মিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী সিমিত পরিসরে লালপুর থানা বিএনপির আয়োজনে উপজেলার ৯টি ওয়ার্ডের ১৬টি মসজিদে বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক শহীদ প্রেসিডেন্ট ও বহুদলীয় গণতন্ত্রের পুনঃপ্রবর্তক জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী উলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠন করা হয়েছে। 

এসময় লালপুর উপজেলার পাইকপাড়া মসজিদে মিলাদ মাহফিলে দুরদুড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি তাহমিদ ও দুরদুড়িয়া মসজিদে দুরদুড়িয়া ইউনিয়ন বিএনপির সম্পাদক হায়দার আলী উপস্থিত ছিলেন। এছাড়াও প্রতিটি ওয়ার্ডের মসজিদে মিলাদ মাহফিলের সময় ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মসাগফিরাত ও দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনাসহ প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুুর্ভাব থেকে দেশ বাসীর সুস্থতা কামনায় দোয়া করা হয়। 

পাঠকের মন্তব্য