নীলফামারীতে বজ্রপাতে কৃষক নিহত, আহত ৫

নীলফামারীতে বজ্রপাতে কৃষক নিহত, আহত ৫

নীলফামারীতে বজ্রপাতে কৃষক নিহত, আহত ৫

নীলফামারীতে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু হয়েছে। সোমবার বিকাল তিনটার দিকে জেলা সদরের কুন্দুপুকুর ইউনিয়নের উত্তর বালাপাড়া গ্রামের এই ঘটনা ঘটে।

নিহত মজিদুল ইসলাম (৩২) ওই গ্রামের মৃত সহির উদ্দীনের ছেলে। একই সময় পৃথক স্থানে বজ্রপাতে আরো পাঁচ জন আহত হয়েছে বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মমিনুল ইসলাম।

আহত পাঁচ জনের মধ্যে সদর উপজেলার পাটকামুড়ি গ্রামের দিবা রাণী চৌধুরী (২০), রামনগর গ্রামের আব্দুল আউয়াল (১৬) ও টুপামারী চৌধুরীপাড়া গ্রামের রুবেল ইসলামকে (২২) নীলফামারী সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কুন্দপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী চৌধুরী জানান, ঘটনার সময় জমিতে থাকা কাটা ধান  নিয়ে বাড়ি ফিরছিলেন কৃষক মজিদুল ইসলাম। 

এসময় বজ্রপাত পড়লে আহত হয় ওই কৃষক। স্থানীয়রা তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। তিনি আরো জানান, একই সময় ইউনিয়নের পাটকামুড়ি গ্রামে বজ্রপাতে আরো তিন জন আহত হন। এদের মধ্যে দিবা রাণী চৌধুরীকে (২০) নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা এলাকায় প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলাম বলেন, বজ্রপাতে কুন্দুপুকুরে এক কৃষককের মৃত্যু হয়েছে। একই সময় উপজেলা কুন্দুপুকুর, রামনগর, টুপামারী ইউনিয়নের বজ্রপাতে আরো পাঁচ ব্যাক্তি আহত হয়েছেন। এদের মধ্যে তিনজন নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পাঠকের মন্তব্য