সুশান্তকে বিদ্রুপের ভিডিও ভাইরাল, রোষের মুখে কারিনা

সুশান্তকে বিদ্রুপের ভিডিও ভাইরাল, রোষের মুখে করিনা

সুশান্তকে বিদ্রুপের ভিডিও ভাইরাল, রোষের মুখে করিনা

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) আত্মহত্যার কারণ নিয়ে উত্তাল বলিউড। বলা হচ্ছে অবসাদের কারণেই আত্মহত্যা করেছেন তিনি। বলিউডের স্বজনপোষণ আর অপমান মেনে নিতে পারেননি সুশান্ত। তাই জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। অভিযোগের আঙুল উঠেছে করণ জোহর, সলমন খান, সোনম কাপুর, করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)-সহ অনেকের বিরুদ্ধে। কিছুদিন আগে করণ ও আলিয়ার সুশান্তকে নিয়ে বক্তব্যের পুরনো ভিডিও ভাইরাল হয়েছিল। এবার কাঠগড়ায় করিনা।

সইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খান ডেবিউ করেছেন সুশান্ত সিং রাজপুতের বিপরীতেই। ছবির নাম ‘কেদারনাথ’। বলিউডে একটা ট্রেন্ড আছে। প্রথম ছবির অভিনেতা ও অভিনেত্রীরা ছবি করার সময় থেকেই একে অপরের একটু বেশিই কাছাকাছি চলে আসেন। ফিল্ম ফ্যামিলির মেয়ে ও একজন অভিনেত্রী হওয়ার সুবাদে করিনা জানতেন এ কথা। তাই ‘কেদারনাথ’-এর জন্য সারা আর সুশান্তের মধ্যেও যে এমন একটা সম্পর্ক গড়ে উঠতে পারে, তা আগেভাগেই আন্দাজ করেছিলেন তিনি। তাই সময় থাকতে তিনি সারাকে সাবধানও করে দেন। স্পষ্ট জানিয়ে দেন সুশান্তের সঙ্গে ডেট যেন তিনি না করেন সারা।

সুশান্তকে করিনার পছন্দ নাই হতে পারে। কিন্তু সারাকে তিনি যেভাবে কথাগুলো বলেছিলেন, তা ভাল লাগেনি কারওর। একটি টক শোয়ে করিনাকে জিজ্ঞাসা করা হয়েছিল, সারাকে তিনি ডেটিংয়ের জন্য কী পরামর্শ দিতে চান? উত্তরে করিনা বলেছিলেন, “ডোন্ট ডেট ইওর ফার্স্ট হিরো।” কিন্তু তাঁর বাচনভঙ্গি দৃষ্টি আকর্ষণ করে দর্শকের। তাঁর কথা তো বটেই, মুখভঙ্গিও সেদিন জানান দিয়েছিল সুশান্তকে কতটা অপছন্দ করেন করিনা। এরপর শোয়ের মধ্যে হাসাহাসিও হয়। সেই ঘটনার ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের বক্তব্য, সুশান্তকে যে বলিউড কতবাবে অপমান করেছে, তা বারবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে এই সব ভিডিও।

পাঠকের মন্তব্য