শোষিত মানুষের জন্য সংগ্রাম করে যাচ্ছে আ'লীগ

শোষিত মানুষের জন্য সংগ্রাম করে যাচ্ছে আওয়ামী লীগ

শোষিত মানুষের জন্য সংগ্রাম করে যাচ্ছে আওয়ামী লীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই শোষিত বঞ্চিত মানুষের জন্য সংগ্রাম করে যাচ্ছে আওয়ামী লীগ। বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা, দারিদ্র্য ও শোষণমুক্ত বাংলাদেশ নির্মাণ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীর অঙ্গিকার বলেও জানান তিনি। জাতীয় সংসদে এক অনির্ধারিত বক্তব্যে সংসদ নেতা আরো বলেন, আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠগুলোর নেতাকর্মীরা চলমান করোনা সংকটেও দেশবাসীর পাশে দাঁড়িয়েছে। জয়দেব দাশের প্রতিবেদন। 

স্বাস্থ্যবিধি মেনে নির্ধারিত সংখ্যক সংসদ সদ্যদের নিয়ে মঙ্গলবার সকালে অনুষ্ঠিত বাজেট অধিবেশনে সভাপতিত্ব করেন জাতীয় সংসদের স্পিকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী। আইন প্রণয়ন কার্যক্রম ও বাজেট আলোচনায় অংশ নেন মন্ত্রী ও সংসদ সদস্যরা। 

অধিবেশনের শুরুতেই অনির্ধারিত আলোচনায় অংশ নেন সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সংসদে দেয়া বক্তব্যে শেখ হাসিনা বলেন, বাংলা ও বাঙালির যা কিছু ভালো, তার সাথেই জড়িয়ে আছে বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের নাম। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ১৭৫৭ সালের ২৩ জুন পলাশির আমবাগানে স্বাধীনতার যে সূর্য অস্ত গিয়েছিল, পুনরায় তার উদয় ঘটিয়েছে আওয়ামী লীগ। 

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশজুড়ে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হচ্ছে জানিয়ে শেখ হাসিনা বলেন, করোনা ভাইরাসের এই দুঃসময়ে মানুষের পাশে আছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

দলের প্রতিষ্ঠা বার্ষিকীতে দেশবাসীকে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 
 

পাঠকের মন্তব্য