কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে মেডিকেল সেল গঠন 

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে মেডিকেল সেল গঠন 

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে মেডিকেল সেল গঠন 

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সকলের সুচিকিৎসা ও স্বাস্থ্যসেবা সহায়তা নিশ্চিতে কোভিড ও নন-কোভিড হাসপাতালের সঙ্গে সমঝোতা স্মারক সম্পাদনের জন্য  প্রয়োজনীয় পদক্ষেপ নিতে মেডিকেল সেল গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সুপারিশের প্রেক্ষিতে ১১ সদস্য বিশিষ্ট এ মেডিকেল সেলটি গঠন করা হয়। বুধবার বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত একটি অফিস আদেশ থেকে এ তথ্য জানা যায়। 

বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি মো: রশিদুল ইসলাম শেখকে এ সেলের আহবায়ক করা হয়েছে। এছাড়া সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ মাহমুদুল হাসান খানকে এই মেডিকেল সেলের সদস্য সচিব করা হয়েছে।

এ সেলটি সমঝোতা স্মারক সম্পাদনের প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারের সক্ষমতা বৃদ্ধির জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণে কাজ করবে। 

মেডিকেল সেলের অন্যান্য সদস্যরা হলেন, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. স্বপন চন্দ্র মজুমদার, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. শামিমুল ইসলাম, লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ জিয়া উদ্দিন, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ এমদাদুল হক, বিশ্ববিদ্যালয় কর্মকর্তা পরিষদের সভাপতি জিনাত আমান, অর্থ ও হিসাব দফতরের উপ-পরিচালক মোঃ আবু তাহের, বিশ্ববিদ্যালয়ের সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ এ. কে. এম হেলাল মোর্শেদ, মেডিকেল অফিসার ডাঃ মোঃ বেলায়েত হোসেন, মেডিকেল অফিসার ডাঃ শাহিদা আক্তার শিমু।

পাঠকের মন্তব্য