মৌডুবীতে খানাখন্দ সড়ক : সংস্কারের দাবি

মৌডুবীতে খানাখন্দ সড়ক : সংস্কারের দাবি

মৌডুবীতে খানাখন্দ সড়ক : সংস্কারের দাবি

রাঙ্গাবালী উপজেলার মৌডুবী ইউনিয়নের  প্রাণকেন্দ্র মৌডুবী বাজার'র প্রধান সড়কটির অধিকাংশ জুড়েই ফাটল ও খানাখন্দ রয়েছে। বাজারে প্রবেশ পথের সড়কটি খানাখন্দ হয়ে সৃষ্টি করছে জন-দুর্ভোগের।
  
দৈনন্দিন শিক্ষার্থীসহ শতশত  জনসাধারণ চলাচল করে এই রাস্তাটিতে। চলাচল করে বিভিন্ন ধরনের যানবাহনও। অত্যন্ত গুরুত্বপূর্ণ ও অসংখ্য মানুষ চলাচলের এই সড়কটির বেহাল অবস্থার কারণে প্রতিদিন দুর্ভোগ পোহাতে হচ্ছে ইউনিয়নের জনগণকে! ভারী যান- বহন  চলাচলের কারণে অতি দ্রুত বিনষ্ট হয়ে যাচ্ছে রাস্তাটি।
 
সরেজমিনে দেখা যায়, বাজারের প্রবেশপথ "সড়কটি" ভেঙ্গে রড বের হয়ে আছে এবং বাকি অংশ শুধুমাত্র ইট বসানো রয়েছে। মৌডুবী  ইউনিয়নের বাসিন্দারা জানান, রাস্তাটিতে গর্ত এবং রড বের হয়ে থাকার কারণে চলাফেরা করা এখন বিপদজনক প্রায়। স্থানীয় মটর-যান চালকরা জানান, প্রতিদিন এমন ভাঙ্গা রাস্তায় গাড়ি চলাচল করাতে গাড়ির অনেক বেশি ক্ষয়ক্ষতি  হচ্ছে, রাস্তাটি মেরামত করা হলে দুর্ভোগ কিছুটা লাঘব হবে।

এমন পরিস্থিতিতে দুর্ভোগ লাঘবে রাস্তা সংস্কারের দাবি তুলছেন সাধারণ জনগণ। মৌডুবী ইউনিয়ন'র  প্রশাসক মনিরুল ইসলাম বলেন, এ বিষয়ে উপজেলা পরিষদে আলোচনা করে সড়কটি সংস্কারের ব্যবস্থা করা হবে।

পাঠকের মন্তব্য