কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচী পালন

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচী পালন

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচী পালন

মুজিব শতবর্ষ উপলক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি নেতা কর্মীকে অন্তত ৩টি করে গাছ লাগানোর নির্দেশ দেন মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি দেশরত্ন শেখ হাসিনা। দলীয় সভাপতির নির্দেশে এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য এর আহ্বানে সাড়া দিয়ে সারাদেশের ছাত্রলীগের নেতা কর্মীরা পহেলা আষাঢ় থেকে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করছে।

এরই ধারাবাহিকতায় কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খানের সার্বিক দিক নির্দেশমত কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক মোজাহিদুর রহমান (রবিন) ও উপ-আইন বিষয়ক সম্পাদক শাহ্ আরাফাত আয়াতুল্লাহ (আপেল) এর তত্ত্বাবধানে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের অন্যান্য নেতা কর্মীদের নিয়ে প্রায় ১৫০ টি ফলজ, বনজ ও ভেষজ বৃক্ষরোপণ করা হয়। 

এসময় নিউটাউন সরকারি প্রাথমিক বিদ্যালয়, ওয়ালি নেওয়াজ খান কলেজ, বরইতলা শহীদ স্মৃতি সৌধ, শহিদনগর বরইতলা জামিয়া মসজিদ, শহীদ সৈয়দ নজরুল ইসলাম এতিমখানা ও মাদ্রাসা, কিশোরগঞ্জ টেক্সটাইল মিলস আদর্শ উচ্চ বিদ্যালয়, অশোক ঝুমু স্কুল এন্ড কলেজ, স্বল্প মারিয়া পাথমিক বিদ্যালয়, সিরাজুল ইসলাম প্রাথমিক বিদ্যালয় পাঁচটি মসজিদ ও তিনটি মন্দিরে বৃক্ষরোপণ করা হয়। 

এরপর জনসাধারণের মাঝে প্রায় ১০০ টি বৃক্ষ বিতরন করা হয়।

বৃক্ষরোপণ প্রাক্কালে বঙ্গবন্ধু পরিবার মহামান্য আব্দুল হামিদ সাহেব ও তার পরিবারের সকলে দেশবাসীর জন্য দোয়া করা হয়।

পাঠকের মন্তব্য