পাইকগাছায় এক দিনে সর্বোচ্চ ১০ জনসহ মোট শনাক্ত ৩১, সুস্থ ৭

পাইকগাছায় এক দিনে সর্বোচ্চ ১০ জনসহ মোট শনাক্ত ৩১, সুস্থ ৭

পাইকগাছায় এক দিনে সর্বোচ্চ ১০ জনসহ মোট শনাক্ত ৩১, সুস্থ ৭

পাইকগাছায় একদিনের সর্বোচ্চ রেকর্ড ১০ জনের নতুন করে কোভিড ১৯ পজেটিভ রোগী শনাক্ত হয়েছেন। এনিয়ে এলাকায় মোট আক্রান্তের সংখ্যা ৩১ জন। তারা হলেন, রাড়ুলীর জাহাঙ্গীর (৩৮), বিকাশ (৪০), নাজমূল হুসাইন (৩৪), বড়দল আশাশুনির অলিউর (৪৫), কপিলমুনির দেলোয়ার (৪৮), বান্দিকাটির দিলরুবা (৪০), মাহমুদুল্লাহ (৫০), অজিয়ার (৪২), হাবিবুর (৩১) বাতিখালীর বিল্লাল (৪৫)। 

মঙ্গলবার দুপুরে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটের মূখপাত্র ডাঃ ইফতেখার বিন রাজ্জাক জানান, উপজেলায় এপর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ২৪ ঘন্টায় নতুন করে ১০ জনসহ মোট ২২৭ জন। তার মধ্যে মোট ৩১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ৭ জন। আইসোলশন ওয়ার্ডে ভর্তি সর্বমোট ৭ জন। কোয়ারেন্টাইনে বর্তমান আছেন ২ জন। সর্বমোট ২২৪ জন। 

উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদার বলেন, সোমবার রাতে খুমেক হাসপাতালের পিসিআর ল্যাব ও সিভিল সার্জন অফিসের তথ্য অনুযায়ী নতুন করে পাইকগাছার ১০ জনের কোভিড-১৯ রিপোর্ট পজেটিভ পাওয়া যায়। তিনি বলেন, দ্রুত মোবাইল কোর্ট করে পরিস্থিতি এখনই নিয়ন্ত্রণ করা উচিত। নিজে সুরক্ষা নিজেকেই করতে হবে। সকলের কাছে আমার আহ্বান থাকবে, আমরা যেন স্বাস্থ্যবিধি মেনে চলি। তাহলে এই মহামারি করোনাকে আমরা রুখতে পারবো। 

পাইকগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফী জানান, আক্রান্তের বাড়িসহ আশে পাশের কয়েকটি বাড়ি লকডাউন ঘোষনা করা হয়েছে। এসময়ে তিনি জনসাধারণকে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন।

পাঠকের মন্তব্য