নবীগঞ্জে অনলাইন প্রেসক্লাব কমিটি; নাবেদ সভাপতি, মান্না সম্পাদক

নবীগঞ্জে অনলাইন প্রেসক্লাব কমিটি; নাবেদ সভাপতি, মান্না সম্পাদক

নবীগঞ্জে অনলাইন প্রেসক্লাব কমিটি; নাবেদ সভাপতি, মান্না সম্পাদক

নবীগঞ্জে কর্মরত সাংবাদিকদের নিয়ে অনলাইন প্রেস-ক্লাব কমিটি গঠন করা হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে গত মঙ্গলবার (৭ জুলাই) বিকেলে নবীগঞ্জ শহরের ওসমানী রোডস্থ অনলাইন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে দৈনিক ইনাতগঞ্জ বার্তা'র ভারপ্রাপ্ত সম্পাদক নাজমুল ইসলামের সভাপতিত্বে ও সাংবাদিক মোফাজ্জল ইসলাম সজিবের পরিচালনায় কমিটি গঠনকল্পে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে নাবেদ মিয়াকে সভাপতি ও আলী জাবেদ মান্নাকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট নবীগঞ্জ অনলাইন প্রেস-ক্লাব কমিটি গঠন করা হয়। 

এই প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ হাসান চৌধুরী, সহ সভাপতি মোফাজ্জল ইসলাম সজিব, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলাল মিয়া, কোষাধ্যক্ষ শাহরিয়ার আহমেদ শাওন, তথ্য প্রযুক্তি সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ ফাহাদ আহমেদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক দিপু আহমেদ। সিলেট ভিউ ২৪ ডটকমের নবীগঞ্জ প্রতিনিধি এসএম আমীর হামজা, ইনাতগঞ্জ বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক নাজমুল ইসলাম, প্রজন্ম কন্ঠ প্রতিনিধি সফিকুল ইসলাম নাহিদ, দৈনিক সরেজমিন প্রতিনিধি নীরব তালুকদার, দৈনিক পরিবর্তন প্রতিনিধি জাফর ইকবাল। সিলেট সমাচার নবীগঞ্জ প্রতিনিধি আর এইচ পাবেল।

পাঠকের মন্তব্য