নওগাঁর সংসদ সদস্য ইসরাফিল আলম আর নেই

নওগাঁর সংসদ সদস্য ইসরাফিল আলম আর নেই

নওগাঁর সংসদ সদস্য ইসরাফিল আলম আর নেই

নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। সোমবার (২৭ জুলাই) সকাল সোয়া ৬টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

এমপির ভাগ্নে মনোয়ার হোসেন তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, আজ লাশ এলাকায় নিয়ে যাওয়া হবে। সেখানে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হবে।

ভাগ্নে মনোয়ার হোসেন বলেন, বেশকিছু দিন ধরে শারীরিকভাবে অসুস্থতা বোধ করছিলেন ইসরাফিল আলম। তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। পরে তার করোনা নেগেটিভ রিপোর্ট আসে।

তবে শারীরিক অসুস্থতা বাড়ায় গত ৬ জুলাই থেকে ১২ জুলাই পর্যন্ত চিকিৎসার জন্য তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসা শেষ কিছুটা সুস্থ হয়ে গত ১২ জুলাই তাকে বাসায় নিয়ে আসা হয়।

পরে বাসায় আসার পর তার শ্বাস-প্রশ্বাসে সমস্যা বেড়ে গেলে ১৭ জুলাই আবারো স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

টানা তিনবারের সংসদ সদস্য ইসরাফিল আলমের জন্ম রাণীনগর উপজেলার গোনা ইউনিয়নের ঝিনা গ্রামে। তিতাস গ্যাস কোম্পানিতে মিটার রিডার হিসেবে তিনি দীর্ঘদিন চাকরি করেছেন। তার রাজনৈতিক শিক্ষাগুরু প্রয়াত আহসান উল্লাহ মাস্টার। তিনি ঢাকা মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। পরে তিনি পুরোপুরি রাজনীতিতে আত্মনিয়োগ করেন।

ইসরাফিল আলম বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের সভাপতির দায়িত্বে ছিলেন।

পাঠকের মন্তব্য