ফুলবাড়িয়া কন্যা দায়গ্রস্থ বিধবা মায়ের পাশে জাসদ

ফুলবাড়িয়া কন্যা দায়গ্রস্থ বিধবা মায়ের পাশে জাসদ

ফুলবাড়িয়া কন্যা দায়গ্রস্থ বিধবা মায়ের পাশে জাসদ

ফুলবাড়িয়া কন্যা দায় গ্রস্থ মাতার পাশে দাঁড়িয়েছেন কেন্দ্রিয় জাসদের সাংগঠনিক সম্পাদক ময়মনসিংহ মহানগর জাসদের সভাপতি ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কাউন্সিলন সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু। গতকাল উপজেলা কালাদহ ইউনিয়নে বিদ্যানন্দ গ্রামে সনাতন ধর্মালম্বী (হিন্দু) বিধুবা মায়ের বাড়িতে গিয়ে নগদ অর্থ প্রদান করে জাসদ এই নেতা। নামপ্রকাশ না কারায় শর্তে সরকারী আনন্দ মোহন কলেজে রাস্ট্র বিঙ্গানে অধ্যয়নরত ছাএীর বিয়ে দিন ধার্য্য করে বিধুবা মা। বিধুবা মায়ের বড় ছেলে করোটিয়া সাদত কলেজে মাস্টার্স অধ্যয়নরত অভাবের সংসারে ছোট বোনের বিয়ের খবর শুনে, সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু বললে আর্থিক সহায়তার আশ্বাস প্রদান করেন তিনি। বিধুবা মায়ের বাড়ির রাস্তা বৃষ্টিতে কর্মমাক্ত হওয়া যান চলাচলের অনুপযোগী হয়ে যাওয়ার পড়ও বিয়ের তারিখ সমাগত হওয়া বাড়িতে গিয়ে মায়ের কাছে নগদ ২৫ হাজার টাকা তোলে দেন।

সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু বলেন বিধুবা মায়ের বড় ছেলে আমাকে বিয়ের কথা বললো করোনা ভাইরাসের এই দূর্যোগে মধ্যেও উপজেলা জাসদ নেতাদের নিয়ে তার বাড়িতে গিয়ে নগদ ২৫ হাজার টাকা বিধুবা মায়ের হাতে তোলে দেই মেয়ের বিয়েতে খরচ করার জন্য মানবিক দিকে বিবেচনা করে বিধুবা মায়ের, সন্তানদের নাম গোপন রাখা হলো। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জাসদের সভাপতি (ভারপ্রাপ্ত) শরীয়তুল্লাহ মাস্টার, সহ-সভাপতি সাইদুল ইসলাম বিএসসি, যগ্ম সাধারন সম্পাদক ডা:আজহারুল ইসলাম হেলাল, ইব্রাহীম খলিল রহিম, জয়নাল আবেদীন, কালাদহ ইউনিয়ন সভাপতি ডা: মোঃআব্দুল কাদের, বাকতা ইউনিয়ন সাধারন নূরে আলম বিএসসি।   

পাঠকের মন্তব্য