চির নিদ্রায় শায়িত হলেন সংসদ সদস্য ইসরাফিল আলম

চির নিদ্রায় শায়িত হলেন সংসদ সদস্য ইসরাফিল আলম

চির নিদ্রায় শায়িত হলেন সংসদ সদস্য ইসরাফিল আলম

নওগাঁর রানীনগর উপজেলার ঝিনা গ্রামের পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে চির নিদ্রায় শায়িত হলেন নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম। 

সোমবার বিকেল ৩টায় ঢাকা থেকে হেলিকপ্টার যোগে প্রয়াত ইসরাফিল আলম এমপির মরহেদ রানীনগর উপজেলায় হেলিপ্যাডে আনা হয়। এরপর সড়ক পথে প্রায় সাত কিলোমিটার দূরে মরহুমের পৈত্রিক নিবাস ঝিনা গ্রামে নেয়া হলে সেখানে রাজনৈতিক সহকর্মীরা ছাড়াও সকল শ্রেণী-পেশার মানুষ প্রিয় এই নেতাকে এক নজর দেখার জন্য ভিড় জমান। পরে সেখানে একে একে রাজনৈতিক নেতাকর্মীরা, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে সন্ধ্যায় নামাজে জানাযা শেষে বাবা-মায়ের কবরের পাশে অশ্রুসিক্ত নয়নে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়। এসময় ইসরাফিল আলমের পুত্র ইসতিয়াক আলম বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চায়। 

জানাজায় উপস্থিত ছিলন, নওগাঁ-৫ সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন, রাজশাহীর-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন শেখ, নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল মালেক, জেলা প্রশাসক মোঃ হারুন অর-রশীদ, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম,উপজেলা নির্বাহী কর্মকর্তা, ওসিসহ আত্রাই-রানীনগরের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ। এছাড়াও সর্বস্তরের কয়েক হাজার মানুষ জানাজায় অংশগ্রহণ করেন।

এদিকে এমপি ইসরাফিল আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, শহীদুজ্জামান সরকার বাবলু এমপি, ছলিম উদ্দিন তরফদার সেলিম এমপি, মুহাঃ ইমাজ উদ্দিন প্রামানিক এমপি, ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন এমপি, সাবেক এমপি আব্দুল মালেক, সাবেক এমপি শাহিন মনোয়ারা হক প্রমুখ। তারা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। ইসরাফিল আলম সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর ১০ বছরে অত্র এলাকায় ব্যাপক উন্নয়ন করেন তিনি।

পাঠকের মন্তব্য