সত্য প্রকাশে সময় ও সহযোগিতা চাইলেন সিফাত-শিপ্রা

সত্য প্রকাশে সময় ও সহযোগিতা চাইলেন সিফাত-শিপ্রা

সত্য প্রকাশে সময় ও সহযোগিতা চাইলেন সিফাত-শিপ্রা

সব কথা বলবেন, সব সত্য প্রকাশ করবেন তবে চাইলেন একটু সময়। কারাগারে মুক্তি পাওয়ার পর এক ধরনের ট্রমার মধ্যে থাকার জানিয়ে বললেন আপাতত পরিবারের সঙ্গে আছেন তারা। অনুরোধ জানান কোন গুজবে কান না দেয়ারও।

সিনহার হত্যার পর পরই আটক, পরে মামলা ও  কারাভোগের পর মুক্ত হয়ে নিহত সাবেক মেজর সিনহার দুই সহকর্মী সিফাত ও শিপ্রা কক্সবাজারে মুখোমুখি হন ডিবিসি নিউজের সঙ্গে।

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা। ঘটনার সময় একই গাড়িতে ছিলেন সাহেদুল ইসলাম সিফাত। ঘটনার প্রত্যক্ষদর্শীও তিনি। হত্যার পর সিফাতকে আটক করে মামলা দেয়া হয় তার বিরুদ্ধে।

সোমবার কারাগার থেকে মুক্তি পান সিফাত। জানান তার বর্তমান শারিরীক অবস্থার কথা।

সাহেদুল ইসলাম সিফাত বলেন, আজ কারাগার থেকে বের হয়ে আমি পরিবারের সাথে রয়েছি। আমি সুস্থ আছি। মেজর সিনহা নিহতের ঘটনার সুষ্ঠু তদন্ত হবে এবং দোষীদের শাস্তি হবেই।

ঘটনার পর পরই কটেজ থেকে গেফতার হন শিপ্রা দেবনাথও। জানান সব সত্য প্রকাশ করবেন তিনি। পাশে থেকে সাহস সমর্থন যোগানোর জন্য সবার প্রতি জানান কৃতজ্ঞতা। কথা বলেন তার সহকর্মী মেজর সিনহা রাশেদ হত্যার বিচার নিয়েও।

শিপ্রা দেবনাথ বলেন, প্লিজ, প্রে ফর আস। সিফাত এবং আমি আপনাদের প্রতি অনেক কৃতজ্ঞ। আপনারা আমাদের পাশে ছিলেন, পাশে থাকবেন। আপাতত এতটুকুই বলার আছে। আমরা প্রত্যেকটা কথা বলব। প্রত্যেকটা সত্যি বলব। একটু সময় দেন। প্রচুর গুজব শোনা যাচ্ছে। আমরা বিভ্রান্তিমূলক নিউজ চাই না। আশাকরি দেশবাসী শেষ পর্যন্ত আমাদের পাশে থাকবেন।

সিফাত শিপ্রার স্বজনরাও চান ন্যায় বিচার।

পাঠকের মন্তব্য