পুলিশের আরও এক সম্মুখযোদ্ধা মৃত্যু : আইজিপি'র শোক 

পুলিশের আরও এক সম্মুখযোদ্ধা মৃত্যু : আইজিপি'র শোক 

পুলিশের আরও এক সম্মুখযোদ্ধা মৃত্যু : আইজিপি'র শোক 

করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়ে বাংলাদেশ পুলিশের আরও এক গর্বিত সদস্য এএসআই (সশস্ত্র) মোঃ দলিল উদ্দিন বিশ্বাস (৫৮) জীবন উৎসর্গ করেছেন। তিনি ঝিনাইদহ পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন।

করোনা আক্রান্ত হয়ে তিনি গত ২৫ জুলাই ২০২০ খ্রি.  রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন। তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। গতকাল দিবাগত রাতে করোনার সাথে যুদ্ধে হেরে গিয়ে তিনি মৃত্যুবরণ করেন। 

তার বাড়ি যশোর জেলার কোতয়ালি থানার নওদা গ্রামে।

বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়ি পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়েছে।

উল্লেখ্য, এ নিয়ে বর্তমান করোনাকালে দেশ ও জনগণের কল্যাণে বাংলাদেশ পুলিশের ৬৬ জন গর্বিত সদস্য জীবন উৎসর্গ করেছেন।

"করোনায় পুলিশ সদস্যের মৃত্যুতে আইজিপি'র শোক''
 

করোনায় বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্য এএসআই (সশস্ত্র) মোঃ দলিল উদ্দিন বিশ্বাসের মৃত্যুতে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ 

ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আইজিপি আজ এক শোকবাণীতে বলেন, করোনা সংক্রমণ রোধে সম্মুখযোদ্ধা হিসেবে দায়িত্ব পালনকালে জীবন দিলেন আমাদের আরও এক বীর সদস্য এএসআই (সশস্ত্র) মোঃ দলিল উদ্দিন বিশ্বাস। দেশ ও জনগণের সেবায় জীবন উৎসর্গ করে তিনি ত্যাগের এক অনুপম দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার প্রতি আমরা শ্রদ্ধা জানাই।

আইজিপি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

পাঠকের মন্তব্য