পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে স্বাস্থবিধি অমান্য করায় জরিমানা

পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে স্বাস্থবিধি অমান্য করায় জরিমানা

পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে স্বাস্থবিধি অমান্য করায় জরিমানা

পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ও স্বাস্থবিধি অমান্য করায় ব্যক্তি ও বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা ও কড়া সতর্ক করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট  ও নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী পাইকগাছা পরিবহন স্ট্যান্ড, জিরো পয়েন্ট সহ পৌর সদরের গুরুত্বপূর্ণ স্থান সমূহে এ আদালত পরিচালনা করেন। 

এ সময় মাস্ক ব্যবহার না করায় রিপন মন্ডলকে  ১শ টাকা, স্বাস্থ্য সু-সুরক্ষা পন্য অতিরিক্ত দাম নেয়ায় হোসেন মেডিকেল হলের মালিক পংকোজ মন্ডলকে ১ হাজার টাকা, যাত্রীবাহী পরিবহন বা বাসে স্বাস্থ্য সুরক্ষা ব্যবস্থা না থাকা ও অতিরিক্ত যাত্রী বহন করায় ঢাকাগামী পরিবহনের সুপারভাইজারকে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী বলেন, গণপরিবহনে স্বাস্থ্যবিধি এবং মুখে মাস্ক ব্যবহার না করায় ঢাকা ও খুলনাগামী বাস স্ট্যান্ডে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। বাজারে স্বাস্থ্য সুরক্ষা পণ্য পর্যাপ্ত জোগান থাকা স্বত্ত্বেও বেশি মুল্য রাখায় এক ব্যবসায়ী জরিমানা করা হয়েছে। তিনি আরো জানান, এরপরও যদি এর কোন ব্যতয় ঘটে তাহলে পরবর্তীতে কড়া ব্যবস্থা নেয়া হবে। জনস্বার্থে মোবাইল কোর্ট অব্যাহত থাকবে। 

পাঠকের মন্তব্য