করোনায় প্রাণ হারালেন আরো এক পুলিশ কর্মকর্তা

করোনায় প্রাণ হারালেন আরো এক পুলিশ কর্মকর্তা

করোনায় প্রাণ হারালেন আরো এক পুলিশ কর্মকর্তা

নভেল করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়ে প্রাণ হারালেন আরো এক পুলিশ কর্মকর্তা। আজ শুক্রবার ভোররাতে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

প্রাণ হারানো পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন আলী নাটোরের বড়াইগ্রাম থানায় কর্মরত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪০ বছর। তিনি স্ত্রী ও পাঁচ বছর বয়সী এক কন্যা রেখে গেছেন। তার গ্রামের বাড়ি চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ পৌর শহরের কদমতলা এলাকায়।

বিষয়টি নিশ্চিত করেছেন নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) হারুন-অর-রশিদ।

তিনি জানান, সম্প্রতি করোনাভাইরাস আক্রান্ত হন সুমন আলী। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ২ আগস্ট তাকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। তার আগে থেকেই অ্যাজমার সমস্যা ছিলো। পরে শারীরিক অবস্থার আরো অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানেই আজ শুক্রবার ভোররাতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি আরো বলেন, সুমন আলীর মৃত্যুতে তার পরিবার ও বাংলাদেশ পুলিশের যে ক্ষতি হয়েছে, তা অপূরণীয়। তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানান শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

পাঠকের মন্তব্য