করোনায় আক্রান্ত সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী লিপি

করোনায় আক্রান্ত সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী লিপি

করোনায় আক্রান্ত সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী লিপি

এবার নভেল করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি। তিনি নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করছেন।

আজ বুধবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন শামীম ওসমান নিজেই। এ সময় তিনি স্ত্রীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

গণমাধ্যমকে তিনি বলেন, লিপি নিজেই প্রাণঘাতী ভাইরাসের আক্রান্ত। কিন্তু তার পরও সে বাসায় থেকে মৃত্যুপথযাত্রী আরেক রোগীর খোঁজ-খবর নিচ্ছে। সাহায্য পাঠাচ্ছে। এ জন্য তিনি স্ত্রী ওপর কিছুটা বিরক্তও হয়েছেন। তবে এটি মহান আল্লাহ তায়ালার রহমত যে লিপি করোনায় আক্রান্ত হয়েও মানুষের জন্য কাজ করছে।

স্ত্রীর সুস্থতার জন্য মানুষের কাছে দোয়া চেয়ে তিনি আরো বলেন, এই মুহূর্তে আমাদের মানুষের দোয়া দরকার। তাই নিজের পরিবারের জন্য জনগণের কাছে দোয়া ভিক্ষা চাচ্ছি। আমাদের জন্য করা একজন মানুষের দোয়াও যদি মহান আল্লাহ তায়ালা কবুল করেন, তাহলে হয়তো তার পরিবার সুস্থ হয়ে উঠবে।

জানা যায়, নভেল করোনাভাইরাস আক্রান্ত হয়ে বাড়িতে চিকিৎসাধীন আছেন সালমা ওসমান লিপি। তবে তিনি ঠিক কবে প্রাণঘাতী এ ভাইরাসের আক্রান্ত হয়েছেন, তা জানা যায়নি।

আরো জানা যায়, করোনাভাইরাস আক্রান্ত হয়ে চিকিৎসাধীন থাকলেও মানুষের সেবায় কাজ করছেন লিপি। সম্প্রতি তিনি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এক ব্যক্তির শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। এমনকি স্বেচ্ছাসেবক পাঠিয়ে হুমায়ুন কবির কাবিল নামের ওই ব্যক্তিকে আর্থিক সহায়তাও প্রদান করেন।

পাঠকের মন্তব্য