পাইকগাছা উপজেলা চেয়ারম্যান প্রার্থীর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা 

পাইকগাছা উপজেলা চেয়ারম্যান প্রার্থীর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা 

পাইকগাছা উপজেলা চেয়ারম্যান প্রার্থীর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা 

খুলনার পাইকগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে দলীয় নৌকা প্রতীক পেয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু। 

মঙ্গলবার সন্ধ্যায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে প্রথমে উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। এর আগে বিকাল ৪টায় দিকে তিনি দলীয় নৌকা প্রতীক নিয়ে ঢাকা থেকে উপজেলার সীমান্তবর্তী কাশিমনগর পৌছালে শতশত নেতাকর্মীরা দলীয় মনোনীত প্রার্থী আনোয়ার ইকবাল মন্টুকে অভ্যর্থনা জানান। এরপর মটরসাইকেল শোভাযাত্রা করে উপজেলা সদরে আসার পথে কপিলমুনি, আগড়ঘাটা, গদাইপুর, নতুন বাজার সহ গুরুত্বপূর্ণ স্থান সমুহে এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীরা চেয়ারম্যান প্রার্থী মন্টুকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য এড. সোহরাব আলী সানা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সমীরণ সাধু, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ রশীদুজ্জামান, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) লিপিকা ঢালী, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ইউপি চেয়ারম্যান কওসার আলী জোয়াদ্দার, কে,এম, আরিফুজ্জামান তুহিন, রুহুল আমিন বিশ্বাস, আব্দুল মজিদ গোলদার, চিত্তরঞ্জন মন্ডল ও রিপন কুমার মন্ডল, আওয়ামীলীগনেতা বিভূতি ভূষণ সানা, জি,এম, ইকরামুল ইসলাম, প্রভাষক ময়নুল ইসলাম, শেখ ইকবাল হোসেন খোকন, এড. চিত্তরঞ্জন বিশ্বাস, আরশাদ আলী বিশ্বাস, কাজল কান্তি বিশ্বাস, প্যানেল চেয়ারম্যান আব্দুস সালাম কেরু, কাউন্সিলর কবিতা দাশ, যুবলীগনেতা দ্বিজেন্দ্রনাথ মন্ডল, আকরামুল ইসলাম, সরদার কবির উদ্দীন, আব্দুল গফফার মোড়ল, ছাত্রলীগনেতা মৃণাল কান্তি বাছাড়, পার্থ প্রতীম চক্রবর্তী, মাসুদুর রহমান মানিক, মাসুদ পারভেজ রাজু, রায়হান পারভেজ রনি, রাশেদুজ্জামান রাসেল, শাহিন শাহ বাদশা ও সালাউদ্দীন কাদের। উপজেলা পরিষদ উপ-নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক পাওয়ায় দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ইকবাল মন্টু। 

এ সময় তিনি নির্বাচিত হলে দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীকে সাথে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন ও মডেল উপজেলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। আজ বুধবার সকালে সহকারী রিটার্ণিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তার নিকট আওয়ামী মনোনীত প্রার্থী মনোনয়নপত্র দাখিল করবেন বলে জানিয়েছেন।

পাঠকের মন্তব্য