মাদারীপুরে মাদকসহ সন্ত্রাসী আলমগীর হাওলাদারকে গ্রেফতার

মাদারীপুরে মাদকসহ সন্ত্রাসী আলমগীর হাওলাদারকে গ্রেফতার

মাদারীপুরে মাদকসহ সন্ত্রাসী আলমগীর হাওলাদারকে গ্রেফতার

র‌্যাব-৮ মাদারীপুর আজ দুপুরে প্রেস নোটের মাধ্যমে জানান,র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল.গোপন সংবাদের ভিত্তিতে শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মোঃ আলমগীর হাওলাদার লক্ষীগঞ্জ নিজ বাড়ীতে অস্ত্র ও মাদকসহ অবস্থান করছে। 

শুক্রবার দিবাগত রাতে মাদারীপর জেলার সদর থানার নতুন মাদারীপুর লক্ষীগঞ্জ গ্রামে অভিযান পরিচালনা করে অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মোঃ আলমগীর হাওলাদার(৪৫), পিতাঃ হাফেজ হাওলাদার, লক্ষীগঞ্জ নতুন মাদারীপুর, অস্ত্র, গুলি ও ইয়াবাসহ হাতে নাতে আটক করে। এসময় আটককৃত আসামীর নিকট হতে ০২টি বিদেশী পিস্তল, ০২ টি ম্যাগাজিন, ০২ রাউন্ড তাজা গুলি এবং ৫৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামী একজন অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার মাদারীপুর সদর থানাসহ বিভিন্ন এলাকায় সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসার কার্যক্রম চালিয়ে আসছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় বিস্ফোরক দ্রব্য আইন, মারামারি ও মাদক মামলাসহ বিশটির অধিক মামলা রয়েছে। ধৃত আসামীকে উদ্ধারকৃত অস্ত্র, গুলি, ইয়াবাসহ মাদারীপুর জেলার মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার মাদারীপুর সদর মডেল থানায় একটি অস্ত্র আইন ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

পাঠকের মন্তব্য