এমসি কলেজের ঘটনায় জড়িতরা ছাত্রলীগের কেউ না

এমসি কলেজের ঘটনায় জড়িতরা ছাত্রলীগের কেউ না

এমসি কলেজের ঘটনায় জড়িতরা ছাত্রলীগের কেউ না

সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজে গণধর্ষণের ঘটনায় সারাদেশে তোলপাড় চলছে। ইতোমধ্যে একাধিক মামলাও করা হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে। অভিযুক্তরা সবাই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানিয়েছেন স্থানীয় লোকজন এবং এমসি কলেজে সাধারণ শিক্ষার্থীরা। তাদের ফেসবুক প্রোফাইলও সেই সাক্ষ্য দিচ্ছে। অথচ সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বলছেন, তারা ছাত্রলীগের কেউ না।

আল নাহিয়ান খান জয় আজ শনিবার এক ভিডিও বার্তায় বলেন, সিলেটের এমসি কলেজে গণধর্ষণের যে ঘটনা ঘটেছে আমরা তার তীব্র নিন্দা জানাই। এই ঘটনার সঙ্গে ছাত্রলীগের কোনো নেতাকর্মী জড়িত নয়। এর আগেও আমরা দেখেছি, সুযোগসন্ধানীরা ছাত্রলীগের নাম ব্যবহার করে বিভিন্ন অপকর্ম করে বেড়ায়। এমসি কলেজের ক্ষেত্রেও তাই হয়েছে।

উল্লেখ্য, নববিবাহিতা স্ত্রীকে নিয়ে গতকাল শুক্রবার সন্ধ্যায় সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজে বেড়াতে যান দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার এক বাসিন্দা। কলেজ ক্যাম্পাসে যাওয়ার পর তাদের জোর করে কলেজের ছাত্রাবাসে নিয়ে যায়। এ সময় স্বামীকে আটকে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে অভিযুক্তরা। শাহপরাণ থানার পুলিশ খবর পেয়ে রাত ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে।

পাঠকের মন্তব্য