কুড়িগ্রামে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নানা কর্মসূচি পালিত 

কুড়িগ্রামে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নানা কর্মসূচি পালিত 

কুড়িগ্রামে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নানা কর্মসূচি পালিত 

২৮ সেপ্টেম্বর (সোমবার) বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন। ১৯৪৭ সালের এই দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রথম সন্তান শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন। সারাদেশে নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালিত হয়েছে। 

কুড়িগ্রামে যথাযোগ্য মর্যাদায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করা হয়েছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার সকালে জন্মদিন পালন করে কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগ। 

এ উপলক্ষে সকাল সাড়ে ৭টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শাহাদাৎবরণকারী সকল সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। 

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী (সাবেক এমপি) ও সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জুসহ এর অঙ্গ সহযোগী সংগঠনের সদস্যরা অংশ নেন। 

এছাড়াও জেলার অন্যান্য উপজেলায় কর্মসূচির অংশ হিসেবে উলিপুরে দলদলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জন্মদিন পালন করা হয়। 
উপজেলার ঐতিহ্যবাহী কাজির মসজিদে এ উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। 

পাঠকের মন্তব্য