আবারও নির্বাচনি প্রচারে ফিরলেন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প

আবারও নির্বাচনি প্রচারে ফিরলেন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প

আবারও নির্বাচনি প্রচারে ফিরলেন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প

করোনায় আক্রান্ত হওয়ার দুই সপ্তাহেরও কম সময়ের মধ্যে আবারও নির্বাচনি প্রচারে ফিরলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।
স্থানীয় সময় সোমবার ফ্লোরিডার সানফোর্ডে হাজারো সমর্থকের উপস্থিতিতে নির্বাচনি সমাবেশ করেন ট্রাম্প।

নির্বাচনের বাকি তিন সপ্তাহ। আবারো প্রচারে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। করোনায় আক্রান্ত হওয়ার দুই সপ্তাহ পার না হতেই ফ্লোরিডার সানফোর্ডে খোলা জায়গায় অনুষ্ঠিত সমাবেশে মাস্ক ছাড়াই হাজির হন তিনি।

সমাবেশে ট্রাম্পের বেশিরভাগ সমর্থকের মুখেই মাস্ক ছিল না। এমনকি সমাবেশে সামাজিক দূরত্ব মানেনি কেউ। এসময় করোনমুক্ত হয়ে শক্তিশালী বোধ করছেন বলে জানান ট্রাম্প। 

ডোনাল্ড ট্রাম্প বলেন, আমি পরীক্ষার মধ্য দিয়ে গিয়েছি। চিকিৎসকরা বলছেন, এখন আমি মুক্ত। এখন খুব শক্তিশালী লাগছে নিজেকে। উপস্থিত সবাইকে আমি চুমু দিতে চাই। ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন ওহাইওতে নির্বাচনি প্রচারে গিয়ে ট্রাম্প করোনা আক্রান্ত হবার পর থেকে বেপরোয়া আচরণ করছেন বলে মন্তব্য করেন। 

জো বাইডেন বলেন, ট্রাম্প আতঙ্কিত হয়ে গিয়েছিলেন। করোনা শনাক্তের পর থেকে তার আচরণ অবিবেচকের মতো হয়ে গিয়েছে। ট্রাম্প যতদিন প্রেসিডেন্ট থাকবেন, তার এই বেপরোয়া আচরণ বাড়তে থাকবে।

ফ্লোরিডায় সমাবেশের কয়েক ঘণ্টা আগে, ট্রাম্প করোনামুক্ত বলে দাবি করেন হোয়াইট হাউজের চিকিৎসক ডা. শন কনলি। ট্রাম্পের মাধ্যমে অন্যদের মধ্যে সংক্রমণ হবার কোনো ঝুঁকি নেই বলে জানান তিনি।

পাঠকের মন্তব্য