ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান

ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান

ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান

'নিরাপদ দেশ গড়ি নারী নির্যাতন বন্ধ করি' এই শ্লোগান কে সামনে রেখে সারা দেশে ধর্ষন ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিট পুলিশিং সমাবেশ।উক্ত অনুষ্ঠান কুড়িগ্রাম জেলার ৭৮ টি বিট এ একযোগে অনুষ্ঠিত হয়। 

কুড়িগ্রাম জেলার ১, ২, ৩ ওর্য়াড এর চান্দের বাজার প্রাথমিক বিদ্যালয়ে সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। সমাবেশে অংশগ্রহণকারীগণ ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জননেতা জনাব আমান উদ্দিন আহমেদ মঞ্জু।

এছাড়াও এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন থাকার ও দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে আহবান জানান প্রশাসনের সকল কর্মকর্তাবৃন্দদেরকে।

সমাবেশে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের ১ নং যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব মোস্তাফিজার রহমান সাজু এবং ১, ২, ৩ ওর্য়াডের মেম্বারগন, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জোসনা বেগম ও জেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

পাঠকের মন্তব্য