পটুয়াখালীর সদর মাদারবুনিয়া ইউনিয়ন ছাত্রলীগের আনন্দ র‍্যালি

পটুয়াখালীর সদর মাদারবুনিয়া ইউনিয়ন ছাত্রলীগের আনন্দ র‍্যালি

পটুয়াখালীর সদর মাদারবুনিয়া ইউনিয়ন ছাত্রলীগের আনন্দ র‍্যালি

বাংলাদেশ ছাত্রলীগ পটুয়াখালী জেলা শাখার সদর উপজেলাধীন ৮ নং মাদারবুনিয় ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে,বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধর্ষনের বিরুদ্ধে মৃত্যুদন্ড আইন করায় আনন্দ র‍্যালি ও পথসভা করেন।

ছাত্রলীগের আনন্দ মিছিল ও পথসভায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারবুনিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, সৈয়দ, মোঃ আব্বাস আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আগামী দিনের নেতত্ব প্রত্যাশী, সোহাইব মাকসুদ নুরনবী, সোহেল সিকদার, রেজাউল করিম, এইচ.এম শামীম, নাজমুল, সাইদুর রহমান, শাকিল মৃধা,মাহবুব আলম, বায়েজিদ, মিঠু হাং ও মাদারবুনিয়া ইউনিয়ন, ১,২,ও৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা।

সোহাইব মাকসুদ নুরনবীর উপস্থাপনায় পথসভায় বক্তৃতা রাখেন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি, আব্বাস আলী, সোহাইব মাকসুদ নুরনবী, রেজাউল করিম, এইচ এম শামীম, সোহেল শিকদার ও বায়জিদ। বক্তারা এক এক করে সরকারের উন্নায়নের কথা তুলে ধরেন এবং সরকারের আইনি পদক্ষেপের ভুয়সী প্রশংসা করেন। বক্তারা আরও বলেন সরকার জামাত শিবির সহ বিচ্ছিন্ন বাদীকে বাংলার মাটিতে স্থান দেওয়া হবেনা। আওয়ামীলীগ সরকারের মিশন ভিশন ২১ বাস্তবায়নে বাংলাদেশ ছাত্রলীগের নিদের্শনায়, প্রহরীর মত মাঠে থেকে ত ছাত্রলীগ নেতাকর্মীরা অন্যয়ের বিরুদ্ধে সব সময় মাঠে আছেন এবং থাকবেন।

পাঠকের মন্তব্য