'এ বছর না ওই বছর, আন্দোলন হবে কোন বছর'

'এ বছর না ওই বছর, আন্দোলন হবে কোন বছর'

'এ বছর না ওই বছর, আন্দোলন হবে কোন বছর'

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী, দেশরত্ন শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় (৩/এ, ধানমন্ডি) বাংলাদেশ আওয়ামী লীগ এর সম্পাদক মন্ডলী, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সহযোগী সংগঠন সমূহের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দের সমন্বয়ে এক যৌথ সভা অনুষ্ঠিত হয়। 

শুক্রবার (২৩ অক্টোবর) ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে এক মত বিনিয়ম সভা শেষে এসব কথা বলেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ সময় তিনি বলেন, 'নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই বিএনপি নির্বাচনে অংশ নেয়। আর নির্বাচনে মোকাবিলা করতে না পেরে পরে নির্বাচন কমিশনকে দোষারোপ করে।' বিএনপি আন্দোলনে ব্যর্থ উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, 'এ বছর না ওই বছর, আন্দোলন হবে কোন বছর'। গণমাধ্যমের ওপর ভর করে বিএনপি টিকে আছে বলেও মন্তব্য করে ওবায়দুল কাদের।

সামাজিক যোগাযোগ মাধ্যমকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে যারা গুজব সৃষ্টি করে গণমাধ্যমকে হুমকি দিচ্ছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওবায়দুল কাদের। বিভিন্ন পণ্যের মূল্যবৃদ্ধি সম্পর্কে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, 'বাজারে সিন্ডিকেট আছে, তবে সিন্ডিকেটের কাছে সরকার ব্যর্থ না।' বাজার নিয়ন্ত্রণে রাখতে সরকার সচেষ্ট রয়েছে বলেও জানান তিনি।

উক্ত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাননীয় মন্ত্রী জননেতা জনাব ওবায়দুল কাদের এমপি এবং উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

পাঠকের মন্তব্য