বলৎকারের অভিযোগে মামলা, দুই মাদ্রাসা ছাত্র গ্রেপ্তার

বলৎকারের অভিযোগে মামলা, দুই মাদ্রাসা ছাত্র গ্রেপ্তার

বলৎকারের অভিযোগে মামলা, দুই মাদ্রাসা ছাত্র গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে দশ বছরের এক মাদ্রাসা ছাত্রকে বলৎকারের অভিযোগে মামলা হয়েছে। রবিবার রাতে নির্যাতনের শিকার ওই শিশুর বাবা একই মাদ্রাসার অপর দুই শিক্ষার্থীকে আসামি করে বেগমগঞ্জ থানায় মামলা করেছেন।

আটক ওই দুজন হলো, সিফাত (১৪), সে নোয়াখালী পৌরসভার কাজী কলোনীর বাসিন্দা এবং ওই মাদ্রাসার হেফজ্ বিভাগের ছাত্র। অপর আসামী হাসানের (১১), সে একলাশপুর গ্রামের বসিন্দা।

নির্যাতনের শিকার শিশুটি হাফেজ মহিউদ্দিন (রহ.) তাহফিজুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার নূরানী বিভাগের মাজ্রা প্রথম জামাতের ছাত্র।

পুলিশ জানায়, পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে অভিযুক্ত সিফাত ও হাসান কে গ্রেপ্তার করা হয়েছে। নির্যাতনের শিকার শিশুটি এক বছর আগে ওই মাদরাসায় ভর্তি হয়। সে মাদ্রাসার আবাসিক ছাত্র। গত শুক্রবার ছেলের সঙ্গে দেখা করতে মাদ্রাসায় যায় তারা বাবা। এ সময় শিশুটি তাকে বাড়ি নিয়ে যাওয়ার জন্য বাবার কাছে কান্নাকাটি করে। পরে তাকে বাড়িতে নিয়ে আসলে সে জানান, হেফজ বিভাগের শিক্ষার্থী সিফাত ও হাসান দীর্ঘ দিন থেকে বেশ কয়েকবার তাকে বলৎকার করে আসছে।

বেগমগঞ্জ থানার ওসি কামরুজ্জামান শিকদার জানান, মামলার পর পরই অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় আরো তদন্ত করে অন্য কারো সম্পৃক্ততা থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য