পটুয়াখালীতে মেয়ের সাথে মেয়ের বিবাহ; নানা প্রশ্ন জনমনে

পটুয়াখালীতে মেয়ের সাথে মেয়ের বিবাহ; নানা প্রশ্ন জনমনে

পটুয়াখালীতে মেয়ের সাথে মেয়ের বিবাহ; নানা প্রশ্ন জনমনে

পটুয়াখালীতে  ০২ জন সমকামী নারী আটক হয়েছে।

ঘটনাসূত্রে জানা যায়, ২৮ অক্টোবর বুধবার  ভোর ০৫:০০ টার সময় পটুয়াখালী লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে ০২ জন সমকামী নারীকে গ্রেফতার করেছে পটুয়াখালী র‌্যাব-৮। গ্রেফতার কৃত মূল আসামীর দাবি তারা অপ্রাপ্ত বয়স্ক হলেও তারা পালিয়ে গিয়ে বিবাহ করেছে।জিজ্ঞাসাবাদে একপযায়ে জানা যায় তাদের পরিচয় জানুয়ারি ২০২০ সালে ফেইসবুকের মাধ্যমে। 

ফেইবুকের ম্যাসেঞ্জারের মাধ্যমে তাদের সম্পর্ক গড়ে তোলে এবং ৯/১০ মাস ধরে তাদের সাথে এই সম্পর্ চলছে। এরই মধ্যে বেশ কয়েক বার দেখাও করেছে তারা। এছাড়াও গ্রেফতারকৃত মূল আসামীর বিরুদ্ধে পূর্বে থেকেইে একটি মাদকের মামলা রয়েছে। 

ভুক্তভোগির পরিবারের অভিযোগ যে গ্রেফতারকৃত মূল আসামী তার মেয়ের বয়স অল্প হওয়ায় এই সুযোগ কাজে লাগিয়ে বিভিন্ন প্রলভন দেখিয়ে, মগজ ধোলাই করে, ফুসলিয়ে এবং একপযায়ে জোড় করে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। এ সংক্রান্তে ভুক্তভোগির পরিবার বাউফল থানা একটি সাধারণ ডায়েরী করেন। এবং অপহৃত ভিকটিমকে উদ্ধারে র‌্যাবের সহযোগিতা কামনা করেন। 

র‌্যাবের একটি বিশেষ চৌকস অভিযানিক দল ‍ভিকটিমসহ ও মূল আসামী উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত ভিকটিম ও আটককৃত আসামীকে পটুয়াখালী জেলার বাউফল থানায় হস্তান্তর করা হয়।এ সংক্রান্তে ভিকটিমের পিতা বাদী হয়ে পটুয়াখালী জেলার বাউফল থানায়ে একটি অপহরণ মামলা দায়ের করেন।

পাঠকের মন্তব্য