কুতুবদিয়ায় মোটরসাইকেল চোর আটক ২

কুতুবদিয়ায় মোটরসাইকেল চোর আটক ২

কুতুবদিয়ায় মোটরসাইকেল চোর আটক ২

কুতুবদিয়ায় সিসি ক্যামেরার ফুটেজ দেখে মোটরসাইকেল চোরকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৩০ অক্টোবর)  বিকালে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জালাল উদ্দীন।

আটককৃতরা হল: আলী আকবর ডেইলের মশরফ আলী সিকদার পাড়ার দলিল মিয়ার ছেলে এসপিয়ার উদ্দিন প্রকাশ সাজু (১৯) ও একই এলাকার আবুল বশরের ছেলে মোঃ ইয়াসিন আরাফাত (২০)।

থানা সূত্রে জানা যায়, গত ৩১ অক্টোবর (শুক্রবার) দুপুরে কুতুবদিয়া উপজেলার শাহ আব্দুল মালেক আল কুতুবী(রঃ) এর মাজার গেইটের ভিতর থেকে কক্সবাজার সদরের পূর্ব নাপিত খালীর বটতলী এলাকার নুরুল আলমের ছেলে নুরুল আমিন নামের এক যুবক মোটরসাইকেল রেখে জিয়ারতের উদ্দেশ্য মাজারে প্রবেশ করে। কিছুক্ষণ পর এসে দেখতে পান তার মোটরসাইকেলটি নেই। অনেক খুঁজাখুঁজির পর মোটরসাইকেলটি না পেয়ে থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে কুতুবদিয়া থানার ইনচার্জ (ওসি) মোঃ জালাল উদ্দীন ঘটনাস্থল থেকে মাজার গেইটের একটি সিসি ক্যামেরার মাধ্যমে মোটরসাইকেলটির অবস্থান ও চুরি হওয়া ঘটনার দৃশ্য দেখে চোর শনাক্ত করতে থাকেন। এরপর বড়ঘোপ বাজার থেকে এসআই আব্দুল আল ফারুকের একটি টিম চোরের সদস্য এসপিয়ার উদ্দিন সাজুকে আটক করেন। আটককৃত ব্যক্তি কে নিয়ে পুলিশ অভিযানে নেমে চোরাই কৃত মোটরসাইকেলটি উদ্ধার করে। এ সময় মোটরসাইকেল চোর চক্রের আরেক সদস্য একই এলাকার আবুল বশরের ছেলে মোঃ ইয়াসিন আরাফাত (২০)কে আটক করা হয়।

এব্যাপারে, কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মোঃ জালাল উদ্দীন বলেন, আটককৃত ২ জনের বিরুদ্ধে চুরির মামলা হয়েছে। সেই মামলায় শনিবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

পাঠকের মন্তব্য