হরিণাকুণ্ডুতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে সংবর্ধনা 

হরিণাকুণ্ডুতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে গণ সংবর্ধনা 

হরিণাকুণ্ডুতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে গণ সংবর্ধনা 

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবুকে বিশাল গণ সংবর্ধনা দিয়েছে ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

শনিবার বিকেলে উপজেলা ক্রীড়া সংস্থার মাঠে এ গণ সংবর্ধনা দেওয়া হয়।

এদিকে এ সংবর্ধনা অনুষ্ঠানকে ঘিরে শনিবার দিনভর আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ লক্ষ করা যায়। দুপুরের পর থেকেই উপজেলার বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা গণ সংবর্ধনা অনুষ্ঠানে মিছিল সহকারে আসতে শুরু করেন । বিকেল ৪টার আগেই এই সংবর্ধনা অনুষ্ঠানটি বিশাল জনসমুদ্রে পরিণত হয়। সংবর্ধনা স্থানসহ পুরো ক্রীড়া সংস্থার মাঠ দলীয় নেতাকর্মী আর সমর্থকদের ভিড়ে কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

হাজার হাজার জনতার মুহুর্মুহু করতালি আর শ্লোগানে মুখরিত এ গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য পারভীন জামান কল্পনা। এসময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ পৌরমেয়র সাইদুল করিম মিন্টু।

এছাড়াও গণ সংবর্ধনা অনুষ্ঠানে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মজিবুর রহমান স্বপন, যুগ্ম সম্পাদক মোবাশ্বির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহ জালাল মুকুল, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও হরিণাকুণ্ডু উপজেলা পরিষদের চেয়ারমান মোঃ জাহাঙ্গীর হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন, ভাইস চেয়ারমান শহিদুল ইসলাম শিলু, পৌর আওয়ামী লীগের সভাপতি খাইরুল ইসলাম, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ, ইউপি চেয়ারমান শরাফত দৌলা ঝন্টু, জেলা পরিষদ সদস্য আলাউদ্দিন,  উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ মারুফ, ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রুবেল রানাসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য দেন।

গণ সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ফিরোজ সালাউদ্দিন ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক রাফেদুল হক সুমন।

পাঠকের মন্তব্য