পিতার প্রতি শ্রদ্ধাই হোক মানবিক যুবলীগ প্রতিষ্ঠার শপথ

পিতার প্রতি শ্রদ্ধাই হোক মানবিক যুবলীগ প্রতিষ্ঠার শপথ

পিতার প্রতি শ্রদ্ধাই হোক মানবিক যুবলীগ প্রতিষ্ঠার শপথ

আতাউর রহমান বিপ্লব : পদ-পদবী দিয়ে মনোকষ্ট অনেকের নানামত থাকলেও পুরো কমিটি যাচাই-বাছাই করে দেখার পর খুব খুশি হয়েছি! বাস্তবেই রক্ত কথা বলে! বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠার পর থেকে সদস্য সংখ্যার আকারে সবচেয়ে বড় নবগঠিত কমিটি। এমপি, ব্যবসায়ী, ব্যারিস্টার, সাবেক ছাত্রনেতা, বিভিন্ন ইউনিট থেকে উঠে আসা দক্ষ নেতাকর্মী, সাংবাদিক, সামাজিক যোগাযোগমাধ্যমের জনপ্রিয় মুখসহ, নানান শ্রেনী পেশার মেধাবীদের সমন্বয়ে নবীন-প্রবীনের সমন্বয়ে গঠন করা হয়েছে যুবলীগ। দক্ষিন এশিয়ার যুবসমাজের প্রিয় সংগঠনের জন্য মনোনীত নেতা-কর্মীরা বিভিন্ন পেশা থেকে বাছাইকৃত মেধাবীদের নিয়ে গঠিত যুবলীগ! এবার আলোকিত হবে।     

সেইসাথে বিভিন্ন অংগনের বাছাইকৃত দক্ষদের মেধা বিকাশে উন্মুক্ত হলো রাজপথ।
 
দীর্ঘ সময় রাজনীতি বিহীন আলসে মেধাবীদের দক্ষতা অর্জনের মাধ্যমে নিজেদের বিকশিত করে নেতৃত্ব প্রতিষ্ঠার লড়াই হলো শুরু।

রাজপথের যুদ্ধে জয়ীরা থাকবেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এবং মানবিক যুবলীগ গড়ার লক্ষ্য, উদ্দেশ্য বাস্তবায়নের অগ্রসেনা হিসেবে।মানবিক কাজে যুবসম্প্রদায় কে ঐক্যবদ্ধ করে দেশব্যাপী যুবসমাজকে আলোকিত করবেন! সব চাওয়া পাওয়া ভুলে রাজপথে নামুন, আবারো যড়যন্ত্র চলছে !  

পিতা মুজিবের সোনার বাংলার উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রেখে, স্বাধীনতা বিরোধীদের সকল যড়যন্ত্র রুখবে যুবলীগ। 
দেশ ও জাতীর ভ্যানগাড আওয়ামী যুবলীগের নবগঠিত কমিটির নির্বাচিত সকলের কাছে প্রত্যাশা জননেত্রী শেখ হাসিনার স্বপ্নিল স্বপ্নময়, স্বপ্ন বাস্তবায়নে নিবেদিত থাকবে মানবিক যুবলীগ। আলোকিত হোক মানবিক যুবলীগ, জয় বাংলা, জয়তু শেখ হাসিনা।

লেখক : সাবেক ছাত্রলীগ নেতা ও সাধারণ সম্পাদক, কুড়িগ্রাম প্রেসক্লাব

পাঠকের মন্তব্য