নোয়াগাঁওয়ে সাংসদ খোকা'র বড় বোনের স্মরণে দোয়া মাহফিল 

নোয়াগাঁওয়ে সাংসদ খোকা'র বড় বোনের স্মরণে দোয়া মাহফিল 

নোয়াগাঁওয়ে সাংসদ খোকা'র বড় বোনের স্মরণে দোয়া মাহফিল 

নারায়ণগঞ্জ -৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা'র বড় বোন সদ্য প্রয়াত মাহমুদা খানমের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(২০ নভেম্বর) বিকেলে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের জাতীয় পার্টির স্থানীয় কার্য্যালয়ে ইউপি সদস্য সাকিব হাসানের উদ্যোগে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।নোয়াগাঁও ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের জাতীয় পার্টির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী বাবুল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত ওয়ার্ডের ইউপি সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নোয়াগাঁও ইউনিয়নের সাধারণ সম্পাদক সাকিব হাসান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি নেতা শাহ আলম প্রধান, মোহাম্মদ মনির হোসেন, ইউসুফ, আবু তাহের, সিরাজুল ইসলাম ভূইয়া, শাহজালাল, আবদুল খালেক, মোতালেব, সামসুল হক এবং নজরুল ইসলামসহ শতাধিক নেতাকর্মীবৃন্দ। দোয়া পরিচালনা করেন হযরত মাওলানা অহিদুল ইসলাম হামিদী।      

উল্লেখ্য, সাংসদ খোকা'র বড় বোন মাহমুদা খানম মঙ্গলবার (১৭ নভেম্বর) রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর আজগর আলী হাসপাতালে ইন্তেকাল করেন।(ইন্না ইলাইহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভার্থী রেখে গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭বছর।

পাঠকের মন্তব্য