অনুশীলনে ফিরলেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা

অনুশীলনে ফিরলেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা

অনুশীলনে ফিরলেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা

আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের মধ্য দিয়ে দীর্ঘদিন পর বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার মাঠে ফেরার সম্ভাবনা দেখা দিয়েছিল। কিন্তু চোটের কারণে শুরুতেই ছিটকে পড়েন। অবশ্য এখনো সব সম্ভাবনা শেষ হয়ে যায়নি। ভক্তদের জন্য সুখবর দিলেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

আজ শুক্রবার গণমাধ্যমকে তিনি জানান, পায়ের ব্যথা কিছুটা কমেছে মাশরাফির, ইতোমধ্যে অনুশীলনও শুরু করে দিয়েছেন। আপাতত শুধু রানিং করছেন। এরপর ধীরে ধীরে রানিং স্পিড বাড়াবে এবং কিছুটা ভালো অনুভব করলে বোলিং শুরু করবেন। সর্বশেষ স্কিল ট্রেনিং করা হবে।

টুর্নামেন্টের শেষ দিকে হয়তো মাশরাফিকে খেলতে দেখা যেতে পারে, এমন সম্ভাবনা জানিয়ে দেবাশীষ চৌধুরী বলেন, একাধিক ফ্র্যাঞ্চাইজি যদি আগ্রহ দেখায়, তাহলে হয়তো মাশরাফির নাম লটারিতে উঠতে পারে।

সব মিলিয়ে টাইগারদের সাবেক অধিনায়কের চোট থেকে সেরে ওঠার অগ্রগতি লক্ষণীয়। এখনো টুর্নামেন্ট শুরু হয়নি এবং শেষ হতে লম্বা সময় বাকি। হাতে অনেক সময় থাকায় মাশরাফিকে মাঠে দেখার ব্যাপারে আশাবাদী হতেই পারেন ভক্তরা।

মাশরাফিকে সর্বশেষ চলতি বছরের মার্চ মাসে মাঠে দেখা গিয়েছিল। এরপর করোনাসহ বিভিন্ন কারণে তার আর মাঠে ফেরা হয়নি। অবশ্য অন্যান্য ক্রিকেটাররা ব্যক্তিগত ও দলীয় অনুশীলনে ফিরেছেন।

পাঠকের মন্তব্য