বাঁকখালীতে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

বাঁকখালীতে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

বাঁকখালীতে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

চট্রগ্রামের বাঁশখালী উপজেলার আনোয়ারা-বাঁশখালী রোড়ে অভিযান চালিয়ে ১৯ হাজার ২ শত ৮৫ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ এর একটি আভিযানিক টিম।এসময় মাদক পাচারে ব্যবহৃত ২টি নাম্বারবিহীন মোটরসাইকেল জব্দ করা হয়। 

শুক্রবার (২০ নভেম্বর)) র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে চট্রগ্রাম জেলার বাঁশখালী থানাধীন আনোয়ারা-বাঁশখালী রোডে তৈলার দ্বীপ ব্রীজ টোল প্লাজার পাশে তেচ্ছিপাড়া নামক স্থানে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করে আসামীদের ট্রাভেল ব্যাগে বিশেষ কায়দায় লুকানো ১৯ হাজার ২ শত ৮৫ পিস ইয়াবা উদ্ধার সহ তাদের হাতেনাতে আটক করা হয়।

আসামীরা হলেন, ১। মোঃ জাহিদ উল্লাহ (৩০), ২। মোঃ মঞ্জুরুল আলম (৩০) ৩। মোঃ ইসমাইল (১৯)।

র‌্যাব জানান,আটককৃত আসামিদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তাদের দেখানো ও সনাক্তমতে আসামিদের নিজ হেফাজতে থাকা ট্রাভেল ব্যাগের ভিতরে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ১৯,২৮৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।মাদক পাচারে ব্যবহৃত ২ মোটরসাইকেল জব্দ করা হয়, উক্ত মোটরসাইকেল দুইটি (চট্রো মেট্টো হ-১৬-৯৩৬৬ এবং অপরটি নম্বর বিহীন) জব্দ করা হয়। 

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্রগ্রাম জেলার বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মন্তব্য