খুলনার সংসদ সদস্য বাবু’র সুস্থতা কামনা করে বিবৃতি

খুলনার সংসদ সদস্য বাবু’র সুস্থতা কামনা করে বিবৃতি

খুলনার সংসদ সদস্য বাবু’র সুস্থতা কামনা করে বিবৃতি

খুলনা-৬ পাইকগাছা-কয়রার সংসদ সদস্য, খুলনা জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু অসুস্থ হয়ে ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার আশু সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন পাইকগাছা উপজেলা আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

বিবৃতিদাতারা হলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু, সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, সহ-সভাপতি সমীরন সাধু ও যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, জেলা পরিষদ সদস্য আব্দুল মান্নান গাজীসহ উপজেলা আওয়ামীলীগের সাবেক নেতৃবৃন্দ ও ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ। 

অনুরুপ বিবৃতি দিয়েছেন কৃষকলীগের উপজেলা কমিটির আহবায়ক এড. শেখ আব্দুর রশিদ, সদস্য সচিব প্রভাষক ময়নুল ইসলাম, যুবলীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক শেখ আনিছুর রহমান মুক্ত, স্বেচ্ছাসেবকলীগের উপজেলা কমিটির সভাপতি তৃপ্তি রঞ্জন সেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর হোসেন, উপজেলা তাঁতীলীগের সভাপতি দেবব্রত কুমার রায় ও পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক রায়হান পারভেজ রনি। 

পাঠকের মন্তব্য