নিরাপত্তা চেয়ে সাংবাদিক সম্মেলন করলেন ভুক্তভোগীর পরিবার

নিরাপত্তা চেয়ে সাংবাদিক সম্মেলন করলেন ভুক্তভোগীর পরিবার

নিরাপত্তা চেয়ে সাংবাদিক সম্মেলন করলেন ভুক্তভোগীর পরিবার

জয়পুরহাটে শ্লীলতাহানি ও মারধরের মামলা করার পর আসামীরা মামলাটি ধামাচাপা দিতে কাউন্টার মামলা করায় পালিয়ে বেড়াচ্ছেন ভুক্তভোগী পরিবার। নিরাপত্তা চেয়ে সাংবাদিক সম্মেলন করেছে তারা। মঙ্গলবার বেলা ১১ টার দিকে জয়পুরহাট জেলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনে করেন।

এসময় লিখিত বক্তব্যে ভুক্তভোগী পরিবারের পক্ষে রুমা খাতুন জানান, জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে গত ২০ নভেম্বর সকালে আমাদের আলু ক্ষেতের জমি নষ্ট করে ড্রেন নির্মাণ করছিল প্রভাবশালী আনোয়ার হোসেন, ফরিদুল ইসলাম, ফিরোজ সরকার, মোঃ ইমু, মোঃ আফরোজ, লিটন সরকার, তোয়া সরকার, গোলজার, শফিকুল সহ তাদের দলবল। এসময় আমরা বাঁধা দিতে গেলে বাঁশের লাঠি, ধারালো হাঁসুয়া, কোদাল দিয়ে আমাদের উপর হামলা চালায় এবং আমাকে বিবস্ত্র করে শ্লীলতাহানি করে ও মারধর করে। আমার চাচা শ্বশুর আবু হোসেনের মাথায় কোদাল দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হয়ে বগুড়া মেডিকেলে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। পরে ২১ নভেম্বর আমরা মামলা করলে আসামীরা ২৩ নভেম্বর কাউন্টার মামলা করে এবং আমাদের পরিবারের লোকজনকে আসামীরা নানা রকম হুমকি দিয়ে যাচ্ছে। এতে আমরা পালিয়ে বেড়াচ্ছি। সুষ্ঠ তদন্ত করে দোষীদের গ্রেফতারের দাবী জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, রুমা খাতুনের বাবা শহিদুল ইসলাম, হাফিজুর রহমানের স্ত্রী আলম তারা বেগম, আসাদুল ইসলামের স্ত্রী রোজিনা বেগম সহ পরিবারের সদস্যরা ও সাংবাদিকরা।

পাঠকের মন্তব্য