নন্দীগ্রামে করোনা সচেতনতামূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ  

নন্দীগ্রামে করোনা সচেতনতামূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ  

নন্দীগ্রামে করোনা সচেতনতামূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ  

বগুড়ার নন্দীগ্রামে করোনা সচেতনতামূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৪ শে নভেম্বর) বেলা ১১ টায় উপজেলা পরিষদের সামনে কোভিড-১৯ সংক্রমণ সম্ভাব্য (দ্বিতীয় ঢেউ) মোকাবেলায় সকলকে সর্বাবস্থায় মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতকরণের লক্ষ্যে সচেতনতামূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ। 

এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, উপজেলা প্রকৌশলী শাহনেওয়াজ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু তাহের, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শারমিন জাহান বিউটি, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা ইয়াসমিন, প্রধান শিক্ষক গিরিশ চন্দ্র রায়, নন্দীগ্রাম প্রেস ক্লাবের সভাপতি নাজমুল হুদা ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি এমআর জামান রাসেল প্রমুখ। 

এ সচেতনতামূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ শেষে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আখতারের ভ্রাম্যমাণ আদালত মাস্ক পরিধান না করায় ৪ জনের ৬০০ টাকা জরিমানা করে।   

পাঠকের মন্তব্য