জয় দিয়ে শুভ সূচনা করলো মিনিস্টার গ্রুপ রাজশাহী

জয় দিয়ে শুভ সূচনা করলো মিনিস্টার গ্রুপ রাজশাহী

জয় দিয়ে শুভ সূচনা করলো মিনিস্টার গ্রুপ রাজশাহী

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ক্রিকেটে জয় দিয়ে শুভ সূচনা করেছে মিনিস্টার গ্রুপ রাজশাহী। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শ্বাসরুদ্ধকর উদ্বোধনী ম্যাচে রাজশাহী ২ রানের জয় পেয়েছে ঢাকার বিপক্ষে। আগে ব্যাট করে ৯ উইকেটে ১’শ ৬৯ রান তোলে রাজশাহী। জবাবে ঢাকা ৫ উইকেটে ১’শ ৬৭ রান তোলে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে আয়োজন করা হয়েছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ক্রিকেট। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ঘরোয়া এই ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ক্রিকেট ২২ গজে ফিরলেও করোনা ভাইরাসে সতর্কতার কারণে মাঠে কোন দর্শক প্রবেশের সুযোগ রাখেনি বিসিবি।

উদ্বোধনী ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি মিনিস্টার গ্রুপ রাজশাহীর। স্কোর বোর্ডে ৬৫ রান যোগ হতেই টপ অর্ডারের পাঁচ ব্যাটসম্যান বিদায় নেয়। প্রথম ম্যাচেই হোঁচট খাওয়ার শংকায় পড়ে রাজশাহী। এ অবস্থায় মেহেদী হাসান ও নুরুল হাসান প্রাথমিক বিপর্যয় সামাল দিয়ে দলের হাল ধরেন। দু’জন ৮৯ রানের জুটি গড়েন। মেহেদী হাসান ৫০ ও নুরুল হাসান ৩৯ রানে আউট হলে রাজশাহী ৯ উইকেটে ১’শ ৬৯ রান তোলে।

মুশফিকুর রহিম, সাব্বির রহমান, নাঈমদের নিয়ে গড়া বেক্সিমকো ঢাকার শুরুটা হয় ফিকে। ৫৫ রানে বিদায় নেয় দলটির প্রথম তিন ব্যাটসম্যান। অধিনায়ক মুশফিক ৪১, আকবর আলী ৩৪ রান করে দলের জয়ের সম্ভাবনা জাগিয়ে তোলে। শেষ ওভারে জয়ের জন্য ঢাকার প্রয়োজন হয় ৯ রান। শ্বাসরুদ্ধকর শেষ ওভারে মুক্তার আলী ও সাব্বির রহমান ৭ রান তুললে প্রথম ম্যাচেই জয় দিয়ে চমক দেখায় রাজশাহী। ২ রানের পরাজয়ে মাঠ ছাড়ে ঢাকা। 

পাঠকের মন্তব্য